• শিরোনাম

    মহেশখালীতে আচরণবিধি লঙ্ঘন ঃ ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

    নিজস্ব প্রতিবেদক | ২২ মার্চ ২০১৯ | ১:২৮ পূর্বাহ্ণ

    মহেশখালীতে আচরণবিধি লঙ্ঘন ঃ ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

    মহেশখালীতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ২ প্রার্থীকে জরিমানা করেছে প্রশাসন। এ সময় মোবাইলকোর্টের মাধ্যমে তাদেরকে নগদ অর্থদ- করা হয়।
    অর্থদ- প্রাপ্তরা হলেন -ভাইস চেয়ারম্যান পদে বই প্রতীক প্রার্থী আবু ছালেহ কে ১০০০০ হাজার টাকা, পদ্মফুল প্রতীক প্রার্থী মিনু আরো ছৈয়দকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।
    বৃহস্পতিবার (২১ মার্চ) দিবাগত রাত ৮টার পর থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাত এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
    আদালত সূত্র জানায়, প্রার্থীদের কেউ আচরণবিধি লঙ্ঘন করে বিপুল গাড়ি বহর নিয়ে শোডাউন করে, কেউ আবার গভীর রাতে গাড়িতে মাইক টাঙিয়ে নির্বাচনি প্রচারণা চালাচ্ছিল।
    মহেশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাত জানান, আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে মহেশখালীতে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে নির্বাচনী প্রচারণা শুরুর পর থেকে মহেশখালীতে ভ্রাম্যমান আদালত সক্রিয় রয়েছে।
    তিনি আরও বলেন, রাতে আদালতের কাছে তথ্য আসে বিভিন্ন স্থানে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে প্রার্থীরা প্রচারণা চালাচ্ছেন। খবর পেয়ে দ্রুত অভিযান চালানো হয়। একই সাথে তাদেরকে বিধি লঙ্গন না করার জন্য সতর্ক করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ