রবিবার ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মহেশখালীতে এক দিনে ৪ লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, মহেশখালী   |   বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

মহেশখালীতে এক দিনে ৪ লাশ উদ্ধার

মহেশখালীতে ১দিনে ৪টি লাশ উদ্ধার করেছে মহেশখালী থানা পুলিশ। ৩ লাশের পরিচয় নিশ্চিত হওয়া গেলেও এক জনের লাশের পরিচয় পাওয়া যায়নি। একজন হচ্ছে গত ২০ সেপ্টেম্বর কক্সবাজার থেকে মহেশখালীতে আসার পথে অন্য একটি ফিসিং ট্রলারের সাথে ধাক্কা লেগে পড়ে যাওয়া ছোট মহেশখালীর তোফাইল মাহমুদ। কক্সবাজাররের পিএমখালীর দোলোয়ার নামে এক যুবক ও মহেশখালী পৌরসভার বলরাম পাড়ার আলো রাণী।
মহেশখালী থানা পুলিশ জানায়, গত ২০ সেপ্টেম্বর কক্সবাজার থেকে মহেশখালীতে আসার পথে অন্য একটি ফিসিং ট্রলারের সাথে ধাক্কা লেগে পড়ে যাওয়া ছোট মহেশখালীর তোফাইল মাহমুদ কে সোনাদিয়ার মগচর থেকে সকাল ১১ টায় উদ্ধার করে।তিনি ছোট মহেশখালীর সিপাহীর পাড়া গ্রামের নাগু মিয়ার ছেলে ও চট্টগ্রাম কলেজের অনার্সের ছাত্র।
মহেশখালী পৌরসভার চরপড়ার প্যারাবন থেকে এক অজ্ঞাত নামা লাশ বিকাল ৪ টার দিকে উদ্ধার করে। উক্ত লাশটি পিএম খালীর ছনখোলা পাড়ার নুরুল আমিনের পুত্র বলে জানা গেছে। সেও ২ দিন আগে নৌকা ডুবিতে নিখোজ ছিল। তার স্বাজনরা লাশ সনাক্ত করে নিয়ে যায়।
অপরদিকে মহেশখালী পৌরসভার বাবুর দিঘিীতে গোসল করা অবস্থায় বলরাম পাড়ার আলো রানী নামে এক নারী ডুবে যায়। পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।
এছাড়াও মহেশখালী উপজেলার ছোট মহেশখালীর উম্বনিয়া পাড়ার প্যারাবন থেকে একটি অজ্ঞাতানামা লাশ উদ্ধার করে । লাশটি পরিচয় সনাক্ত করা যায়নি। লাশটির বয়স অনুমানিক ৪৫ বছর হবে।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ দিদারুল ফেরদৌস বলেন, মহেশখালীতে একদিন ৪টি লাশ উদ্ধার করা হয়েছে। যথাযত প্রক্রিয়ায় ৩টি লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হলেও একটি লাশ মর্গে রয়েছে তা সনাক্ত করা যায়নি।

Comments

comments

Posted ১২:১৩ পূর্বাহ্ণ | বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com