শনিবার ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মহেশখালীতে গভীর রাতে চুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নিজস্ব প্রতিবেদক,মহেশখালী   |   মঙ্গলবার, ২১ জুলাই ২০২০

মহেশখালীতে গভীর রাতে চুরিকাঘাতে ব্যবসায়ী খুন

মহেশখালীতে গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে চুরিকাহত করে জালাল উদ্দীন নামে এক ব্যবসায়ীতে খুন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ২১ জুলাই রাত ১ টায় মহেশখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের চরপাড়া এলাকায়। সে চর পাড়া আদর্শ গ্রাম এলাকার ফোরকার আহমদ প্রকাশ বাসিন্যার ছেলে।
নিহতের বড় ভাই জাহেদ উদ্দীন সওঃ জানায়, তার ভাই প্রতিদিনের ন্যায় রাতে দোকানেই ছিল। শরীরের বিভিন্ন অংশে চুরিকাহত করে তাকে হত্যা করা হয়েছে। কারা খুন করেছে এটা নিশ্চত বলতে না পারলেও পারিবারিক ও ব্যাবসায়ী প্রতিপক্ষরা এমন ঘটনা ঘটাতে পারে বলে ধারানা করা হচ্ছে।
ঘটনার খবর পেয়ে রাতেই মহেশখালী থানার ওসি মোহাম্মদ দিদারুল ফেরদৌসের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার মেডিকেলে প্রেরণ করে। ময়না তদন্ত শেষে বিকাল ৫টায় স্থানীয় গোরস্থানে দাফন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শাহ জালালের পরিবারের পক্ষ থেকে থানায় এজাহার জমা দেয়নি বলে জানা গেছে। তবে মামলার প্রস্তুতি চলছে বলে তার ভাই জাহেদ জানায়।
স্থায়ীয় একাধিক সুত্র জানায়, দীর্ঘ পরিকল্পনা করে ঠান্ডা মাথায় খুনিরা শাহজালালকে হত্যা করেছে। ঘটনাস্থল রোহিঙ্গাদের বসতী বেশি। এমন হত্যাকান্ডে রোহিঙ্গা দুর্ধর্ষ সন্ত্রাসী জড়িত থাকতে পারে।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ দিদারুল ফেরদৌস জানায়, ব্যবসায়ী জালাল উদ্দীন কে হত্যার ক্লু উৎঘাটনে পুলিশ ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছে। হত্যাকান্ডের কারণ অনুসন্ধানে সম্ভাব্য সকল বিষয় গুরুত্ব দিয়ে তদন্ত চলছে। যে কোন মুল্যে ঘাতকদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

Comments

comments

Posted ১০:৪৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ জুলাই ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com