• শিরোনাম

    মহেশখালীতে দু’গ্রুপের বন্দুকযুদ্ধে যুবক নিহত

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১৩ আগস্ট ২০১৮ | ৩:১২ অপরাহ্ণ

    মহেশখালীতে দু’গ্রুপের বন্দুকযুদ্ধে যুবক নিহত

    কক্সবাজারের মহেশখালীতে দু’গ্রুপের বন্দুকযুদ্ধে আবদুল মালেক (৩৭) নামে একাধিক মামলায় অভিযুক্ত এক যুবক নিহত হয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে মহেশখালীর হোয়ানক ইউনিয়নের পাহাড় বেষ্টিত দিনেশপুরপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

    মহেশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে। এছাড়া সেখান থেকে ৫টি অস্ত্র, ২০ লিটার চোলাই মদ, ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

    নিহত মালেক মহেশখালীর হোয়ানক পানিরছরা এলাকার বশির আহমদের ছেলে।

    ওসি প্রদীপ কুমার দাশ জানান, বেলা ১১টার দিকে মহেশখালী পাহাড়ি এলাকার দুই সন্ত্রাসী গ্রুপ মুখোমুখী বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে। এমন সংবাদে মহেশখালী থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। গোলাগুলির শব্দ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশও ফাঁকাগুলি চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই গ্রুপের সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে একজনের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এছাড়াও সেখানে চার কন্টেইনার বাংলা মদ, ৫শ পিস ইয়াবা, পাঁচটি এলজি পাওয়া যায়। স্থানীয়দের নিয়ে পরিচয় সনাক্ত করতে গেলে নিহত ব্যক্তি সন্ত্রাসী গ্রুপের সদস্য আবদুল মালেক বলে জানান তারা।

    ওসি আরও জানান, নিহত আবদুল মালেকের বিরুদ্ধে কক্সবাজারের মহেশখালী ও চট্টগ্রামের লোহাগাড়া থানায় মিলিয়ে বিভিন্ন অপরাধে ৮টি মামলা রয়েছে। এর মাঝে বেশ কয়েকটিতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অস্ত্র, মদ ও ইয়াবা উদ্ধার ঘটনায় পৃথক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ