বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মহেশখালী   |   বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু

কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে দুই নলকূপ শ্রমিক। ১৭ অক্টোবর বুধবার বিকেল সাড়ে ৩ টার দিকে মাতারবাড়ির রাজঘাট দিলপাড়ায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের মৃত আবুল কাশেমের পুত্র মোস্তাক ও একই এলাকার নুরুল ইসলামের পুত্র কাউছার। মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
মাতারবাড়ি উপ-স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক জানিয়েছেন, নিহত দুই শ্রমিক মাতারবাড়ির রাজঘাট বিলপাড়ার আবুল বশরের বাড়িতে একটি গভীর নলকূপ বসানোর কাজ করছিল। নলকূপ বসানোর প্রাথমিক কাজ শেষে ভূগর্ভ থেকে একটি পাইপ মাটির উপর তুলছিল। ওই সময় পাশে থাকা পল্লী বিদ্যুতের ৩৩ হাজার ভোল্টের তার স্পর্শ করে তাদের শরীর। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ দুই নলকূপ শ্রমিকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেছেন, ঘটনায় কারো অবহেলা আছে কিনা খতিয়ে দেখা হবে। নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Posted ১২:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com