বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মহেশখালীর আলোচিত আফরোজা হত্যা, দুই আসামী কারাগারে

  |   মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১

মহেশখালীর আলোচিত আফরোজা হত্যা, দুই আসামী কারাগারে

মো. শাহাব উদ্দিন, মহেশখালী:

মহেশখালী উপজেলার কালারমারছাড়া ইউনিয়নের চাঞ্চল্যকর গৃহবধূ আফরোজ আক্তার হত্যা মামলার দুই আসামীকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

এই দুই আসামী হলেন, হাসান রাসেল ও হাসান আরিফ। বাদিপক্ষের আইনজীবি ফারুক ইকবাল এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হলে কক্সবাজার জেলা জজ আদালতে আত্মসমপূণ করে জামিনের আবেদন করে দুই আসামী। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। উল্লেখ্য, নিখোঁজের ছয়দিন পর ২০২০ সালের ১৭ অক্টোবর গৃহবধূ আফরোজার লাশ স্বামীর বাড়ির উঠানে পুঁতে রাখা অবস্থায় উদ্ধার করে পুলিশ। আফরোজার শ্বশুর বাড়ি কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা গ্রামে।

ঘটনার পর নিহতের স্বামী রাকিবুল হাসান বাপ্পির প্রথম স্ত্রীর ৫ বছরের কন্যা লাশ গুমের বিষয়টি পুলিশকে জানালে ঘটনার রহস্য উদঘাটন হয়। পরে এই ঘটনায় আদালতের নির্দেশে নয়জনকে আসামী করে হত্যা মামলা রুজু করা হয়। মামলায় আসামিরা হলেন- হাসান বশিরের পুত্র রাকিব হাসান বাপ্পি, তার দ্বিতীয় স্ত্রী রাজবাড়ী জেলার কামিনী আফরিন কংকা, হাসান বশিরের দ্বিতীয় স্ত্রী রোকেয়া হাসান, মৃত মো. হানিফের পুত্র হাসান বশির, তার পুত্র হাসান আরিফ, হাসান রাসেল, এহসান, আসিফ হাসান ও মোহাম্মদ আক্তরের ছেলে মো. কাজল।

এডিবি/জেইউ।

Comments

comments

Posted ৬:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দশ বছর পর
দশ বছর পর

(1056 বার পঠিত)

(968 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com