শনিবার ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মহেশখালী ইউএনও বিমানবন্দরে সংবর্ধিত

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৫ জুলাই ২০১৮

মহেশখালী ইউএনও বিমানবন্দরে সংবর্ধিত

সপ্তাহ ব্যাপি সরকারি সফর শেষে মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম এসে পৌঁছেছেন। ১৫ জুলাই রবিবার কক্সবাজার বিমান বন্দরে পৌছলে তাকে উষ্ণ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান মহেশখালীবাসীর পক্ষে মোহাম্মদ নেছার ও আবুল আলা মোহাম্মদ ফারুক। এসময় এক সংক্ষিপ্ত বক্তব্যে ইউএনও বলেন- মানুষের শ্রদ্ধা, ভালবাসা, সম্মান পেতে অর্থ, বিত্ত-বৈভব, প্রভাব-প্রতিপত্তি মূখ্য বিষয় নয়, এক্ষেত্রে কর্মই তার প্রকৃত গুরুত্ব বহন করে। কারন কর্মই মানুষকে স্মরণীয় করে রাখে।

জানাযায় মহেশখালী আসার পর থেকে কর্মদক্ষতার মাধ্যমে মহেশখালীতে ব্যাপক সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন সাধন করেছেন ইউএনও আবুল কালাম। এছাড়াও উন্নয়ন কর্মকান্ডে দায়িত্ব পালন, সামাজিক ও ধর্মীয় উৎসব দিবসগুলো যথাযথ মর্যাদায় পালন, সামাজিক অবক্ষয় রেধে মাদক, সন্ত্রাস, রাজনৈতিক সহিংসতা রোধ, বাল্য বিয়ে, যৌতুকসহ সর্ব ক্ষেত্রেই সফল ভূমিকা পালন করেন। এছাড়াও মোবাইল কোর্ট পরিচালনা, রাস্তা-ঘাট, অবকাঠামোর উন্নয়ন, যানজট নিরসন, আইনশৃংখলার উন্নয়নেও অভূতপূর্ব অবদান রাখেন।

তিনি সৎ, নীতিবান কর্মকর্তা হওয়ায় অতি অল্প সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসেবে বান্দরবন জেলায় বদলি হচ্ছেন। তাঁর এই পদোন্নতিতে খুশি মহেশখালীবাসী।

Comments

comments

Posted ১২:৩৫ অপরাহ্ণ | রবিবার, ১৫ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com