• শিরোনাম

    প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নের আওতায় এসেছে

    মহেশখালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাংস্কৃতিক অনুষ্ঠানে এমপি আশেক

    বার্তা পরিবেশক | ০১ মার্চ ২০২০ | ১১:৫৭ অপরাহ্ণ

    মহেশখালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাংস্কৃতিক অনুষ্ঠানে এমপি আশেক

    বক্তব্য রাখছেন আশেক উল্লাহ রফিক এমপি।

    আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, দেশের শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিতে বর্তমান শিক্ষা বান্ধব সরকার সর্বোচ্চ প্রাধান্য দিচ্ছেন। বিগত অচল হয়ে পড়া শিক্ষা কার্যক্রমে প্রাণ সঞ্চার করেছেন। মহেশখালীতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নের আওতায় এসেছে। শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো সমস্য প্রায় শতভাগ সমাধান হয়েছে। বিগত সময়ে যারা দেশ পরিচালনা করেছে তারা দেশের উন্নয়ন না করে লুটপাট করেছে। তিনি আরো বলেন, আগামীতে মহেশখালীবাসীর জন্য আরো সুখবর রয়েছে।

    ইতোমধ্যে দ্রুত  নির্মিত হবে একটি টেকনিক্যাল কলেজ। একই এলাকায় শেখ কামাল আইটি সেন্টার করার পরিকল্পনা রয়েছে। আমাদের সন্তানদের টেকনিক্যাল কাজে পারদর্শি করে তুলতে হবে। মেগা প্রকল্প বাস্তবায়ন অসংখ্য কর্মসংস্থানের সৃষ্টি হবে। তাই শিক্ষার মাধ্যমে আমাদের প্রস্তুতি নিতে হবে। তিনি গতকাল মহেশখালীর ডেইল্যাঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে এ কথা বলেন।

    বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলী আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজেরা খাতুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফরিদুল আলম। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা মুহাম্মদ রুহুল আমিন, সেলিম চৌধুরী, সরওয়ার আজিম, ইউনিয়ন আওয়ামী লীগের জাফর আলম জফুর, সোনা মিয়া ও পেচু মিয়া। পরে তিনি মিজ্জির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বক্তব্য রাখেন।

    এসময় আরো বক্তব্য রাখেন ডাঃ আহমুদুর রহমান, আবদুল হাকিম, শামসুল আলম। বিকাল ৫ টায় তিনি শাপলাপুর ষাইটমারা প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় আরো বক্তব্য রাখেন রুহুল আমিন ও জেমসান বড়ুয়া। এতে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ