• শিরোনাম

    মহেশখালীর হোয়ানক গাছ কেটে প্রতিপক্ষকে ফাসানোর অভিযোগ উঠেছে

    বার্তা পরিবেশক | ১৭ আগস্ট ২০২০ | ১০:২৭ অপরাহ্ণ

    মহেশখালীর হোয়ানক গাছ কেটে প্রতিপক্ষকে ফাসানোর অভিযোগ উঠেছে

    গত ১৬ ই আগষ্ট রোজ রবিবার দিবাগত রাতে -কক্সবাজার জেলা জজ আদালতে বিচারাধীন হরিয়ারছড়া মৌজার ডেইল‍্যাঘোনা রাস্তার পূর্ব পাশের যায়গায় রোপনকৃত বেশকিছু সুপারিগাছ কেটে দিয়ে প্রতিপক্ষকে ফাসানোর চেষ্টা করছে বলে অভিযোগ করেন ডেইল‍্যাঘোনা আহমদিয়া জামালুল কোরআন হাফেজিয়া ফোরকানিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক,মিজ্জিরপাড়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ মোরশেদ আলম।

    তিনি অভিযোগ করে জানান, ছনখোলাপাড়া এলাকার আব্দুল হামিদের পুত্র কামরুজ্জামান ও বদরুজ্জামান এবং ডোইল‍্যাঘোনা এলাকার আহমদ হোছনের পুত্র মোহাম্মদ আলীর নেতৃত্বে একটি চক্র হরিয়ারছড়া মৌজার ডেইল‍‍্যাঘোনা রাস্তার পূর্ব পাশের আমাদের পুকুরটি অবৈধভাবে দখলে নিয়ে কবরস্থানের মাটি কেটে ভরাট করায় আমরা আদালতে মামলা করি। এর এক পর্যায়ে গত ২০১৯ সালের এপ্রিলে উক্ত জমিটি ভোগদখলে নিষেধাজ্ঞা জারি করে আদালত। কিন্তু উক্ত কুচক্রী মহল আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে উক্ত জমিতে পানের বরজ নির্মাণ, দোকান নির্মাণ এমনকি বিভিন্ন ধরনের গাছগাছালি রোপন করে। এরই পরিপ্রেক্ষিতে আমরা দোকান নির্মাণে বাধা দিলে চক্রটি ক্ষিপ্ত হয়ে আমাদের উপর বিভিন্ন ষড়যন্ত্রে নেমেছে। এরই অংশ হিসেবে গত ১৬ ই আগষ্ট দিবাগত রাতে নিজেরাই ঐ যায়গায় রোপনকৃত কিছু সোপারিগাছ কেটে দিয়ে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন এবং প্রশাসনিকভাবে হয়রানির উদ্দেশ্যে নাটকীয়ভাবে আমাকে এবং যায়গার মালিকদের ফাসানোর চেষ্টা করছে। যাতে করে উক্ত যায়গাটি অবৈধভাবে ভোগ করা যায়।

    এদিকে অভিযুক্ত কামরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, আমি কাউকে ফাসানোর চেষ্টা করছিনা। বিষয়টি সঠিক নয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ