• শিরোনাম

    মহেশখালী উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন মহেশখালী ব্লাড ডোনারস কমিউনিটির তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

    বার্তা পরিবেশক | ২৮ ডিসেম্বর ২০১৯ | ১০:৩৮ অপরাহ্ণ

    মহেশখালী উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন মহেশখালী ব্লাড ডোনারস কমিউনিটির তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

    কক্সবাজারের মহেশখালী উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন মহেশখালী ব্লাড ডোনারস কমিউনিটির তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। ২৭ডিসেম্বর মহেশখালী উপজেলা পরিষদ চত্বর থেকে র‍্যালির মাধ্যমে বর্ষপূর্তির সূচনা করা হয় ৷
    এবং উপজেলা হলরুমে আলোচনা সভা, সম্মাননা ক্রেস্ট প্রদান ও কেক কাটা হয়।

    ২৭ ডিসেম্বর সকাল ৯ টায় মহেশখালী উপজেলা প্রাঙ্গণ থেকে একটি র‍্যালি বের হয়ে মহেশখালীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করেন। পরে উপজেলা হলরুমে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে এই দিনটি উদযাপন করা হয়।

    মহেশখালী ব্লাড ডোনারস কমিউনিটির সমন্বয়ক ফারুক ইকবাল এর সঞ্চালনায় ও প্রধান সমন্বয়ক মুহাম্মদ ছরওয়ার আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জামিরুল ইসলাম, মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার রীতা ধর ও
    ডাক্তার কানীনিকা দস্তদীর, মহেশখালী কলেজের বাংলা বিভাগের প্রভাষক, অধ্যাপক আশিস চক্রবর্তী, বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির আজাদ, অনুষ্ঠানের মিডিয়া পার্টনার কক্স ট্রিবিউনের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন নাহিদ ।

    সংগঠনের বিভিন্ন বিষয়, অর্জন, ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন সমন্বয়ক গাজী মোঃ সেলিম, এসএম রুবেল, মোঃ সানা উল্লাহ, এবং আ.ন.ম হাসান।

    প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম তার বক্তব্যে বলেন, মহেশখালীর মত একটি উপজেলায় রক্তদাতাদের সংগঠনটি দেখে আমি খুবই আনন্দিত। আমি নিজেও একজন রক্তদাতা, বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নকালীন সময়ে আমি ১০ বারের অধিক রক্ত দিয়েছি। মহেশখালী ব্লাড ডোনারস কমিউনিটির মত একটা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের যাবতীয় কার্যক্রমে আমার সর্বোচ্চ সহযোগিতা থাকবে। তিনি এসময় অসহায় রোগীদেরকে নিয়মিত রক্তদান করার জন্য সবাইকে অনুরোধ করেন।

    আলোচনা সভা শেষে সংগঠনের কার্যক্রমে বিশেষ ভূমিকা রাখার জন্য বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এদের মধ্যে সর্বোচ্চ রক্তদাতা হিসেবে মোঃ আশেক উল্লাহ, সর্বোচ্চ রক্তদাতা ব্যবস্থাকারী হুসাইন মোহাম্মদ পারভেজ, আরিফ মইনুদ্দিন।সর্বোচ্চ মহিলা রক্তদাতা হিসেবে নাহার মানিক, সেরা সংগঠক হিসেবে গাজী মোহাম্মদ সেলিম ও মোহাম্মদ শাহেদ গনি, সোশাল পাবলিসিটি ও রক্তদানের উপর এন্ড্রয়েড এপস ডেভলপমেন্টের জন্য আ ন ম হাসানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

    অপরদিকে রক্ত জোগাড়ে সার্বিক সহযোগিতা ও প্রতিষ্ঠাকালীন সময়ে সহযোগীতা প্রদান করার জন্য কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি এবং কক্সবাজার ব্লাড ডোনেটিং ক্লাবকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

    পরিশেষে কেক কাটার মধ্য দিয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম মহেশখালী ব্লাড ডোনারস কমিউনিটির ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ