শুক্রবার ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মহেশখালী পৌর আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত 

  |   রবিবার, ০১ মে ২০২২

মহেশখালী পৌর আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত 

বর্ধিত সভায় বক্তব্য রাখছেন মহেশখালী পৌর আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।

নিজস্ব প্রতিবেদক

মহেশখালী পৌর আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ( রবিবার) ১ মে গোরকঘাটা লামার বাজারস্থ মহেশখালী পৌর আওয়ামী লীগের অফিসে বিকাল ৪ টার সময় মহেশখালী পৌর আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার সভাপতিত্বে বর্ধিত সভা সম্পন্ন হয়।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ডা.নুরুল আমিন।

প্রধান অতিথির বক্তব্যে এম আজিজুর রহমান বলেন, মহেশখালী পৌর আওয়ামী লীগ সুসংগঠিত দল। যার অবদান প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে অবদান মেয়র মকছুদ মিয়ার। তিনি আশা করে বলেন, পৌর আওয়ামী লীগের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে দেশ ও সমাজের সেবার ব্রত নিয়ে কাজ করবে সুনামের সাথে।

সভাপতির বক্তব্যে পৌর আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া বলেন, অতীতের যে কোনো সময়ের চেয়ে মহেশখালী পৌর আওয়ামী লীগ সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে স্বাধীনতা এনে দিয়েছেন। এটা রক্ষা করা আমাদের দায়িত্ব। এই দায়িত্ব পালন করতে হলে ঐক্যবদ্ধ সংগঠনের বিকল্প নেই। আজ অনেক ষঢ়যন্ত্র শেষে মহেশখালী পৌর আওয়ামী লীগ জেলার একটি মডেল সংগঠনে পরিণত হয়েছে এটার অবদান কর্মিদের উল্লেখ করে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশি বিদেশি শত ষঢ়যন্ত্র মোকাবেলা করে দেশে উন্নয়নশীল রাষ্ট্রের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন তারই ধারাবাহিতায় মহেশখালী পৌরসভায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই আমাদের আগামি দিনে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংগঠনকে এগিয়ে নিতে হবে এগিয়ে নিবেন।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাংগঠনিক টিম লিডার এম ফোরকান বিএ, সহ-সভাপতি মংরিপু, সহ-সভাপতি ও উপ টিম লিডার নূরুল আলম, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক টিমের সচিব মাষ্টর রুহুল আমীন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব শামশুল আলম, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক এম নাছির উদ্দিন।

যৌথভাবে অনুষ্টান সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম.রফিকুল ইসলাম ও যুগ্ম আহবায়ক প্রনব কুমার দে৷

বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ডের সভাপতি এবাদুল করিম বাদল সাধারণ সম্পাদক ফরিদ কামাল, ২ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমান উল্লাহ সাধারণ সম্পাদক দিপক দে ৩ নং ওয়ার্ডের সভাপতি সাবেক কাডন্সিলর  আলহাজ্ব জয়নাল আবেদীন সাধারণ সম্পাদক শাহেদ কামাল খোকন, ৪ নং ওয়ার্ডের সভাপতি মংলায়েন, সাধারণ সম্পাদক জনি মং, ৫ নং ওয়ার্ডে সভাপতি ননী পদ দে, সাধারণ সম্পাদক আলা উদ্দিন, ৬ নং ওয়ার্ডের সভাপতি রতন কান্তি দে, সাধারণ সম্পাদক প্রিয়তোষ দে, ৭ নং ওয়ার্ডের সভাপতি সনজিত চক্রবর্তী, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, ৮; নং ওয়ার্ডের সভাপতি বশির উদ্দিন, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, ৯ নং ওয়ার্ডের সভাপতি মাহমুদুল হক, সাধারণ সম্পাদক খাইর হোসেন।

এছাড়া দিপক পাল,আমান উল্লাহ, মোহাম্মদ রিদুয়ান,নুরুল আলম, নুরুল আলম পাশা, ভুবন দে, সজল বড়ুয়া,মহিউদ্দিন, আনোয়ার, আব্দু জব্বার, মনির,সাইফুল হক, অসীম দে প্রমূখ উপস্থিত ছিলেন।

আদেবি/ জেইউ।

Comments

comments

Posted ৯:২৮ অপরাহ্ণ | রবিবার, ০১ মে ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(466 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com