রবিবার ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মাঠে নেমেই বাজিমাত: সিরাজুল হকে’র পক্ষে গণজোয়ার

বার্তা পরিবেশক   |   শুক্রবার, ২০ জুলাই ২০১৮

মাঠে নেমেই বাজিমাত: সিরাজুল হকে’র পক্ষে গণজোয়ার

অসুস্থতার পর প্রথম বারের মত নির্বাচনী এলাকায় গনসংযোগ করছেন কাউন্সিলার প্রার্থী সিরাজুল হক।

দীর্ঘদিনের অসুস্থতার পর কিছুটা শারিরিক সুস্থতা নিয়ে নিজ নির্বাচনী এলাকায় আসলে প্রথম দিনেই বাজিমাত করেছেন ৪ নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী ও বর্তমান কাউন্সিলার সিরাজুল হক। তিনি গতকাল (শুক্রবার বিকালে টেকপাড়া চৌমুহনী,পশ্চিম টেকপাড়া,মধ্যম টেকপাড়া,পূর্ব টেকপাড়া সহ অনেক জায়গায় গনসংযোগ করেন। এ সময় সিরাজুল হকে সাথে এলাকার কয়েকশত তরুন ও সাধারণ ভোটাররা উৎসব মুখর ভাবে প্রচারনায় অংশ নেয়। পরে তিনি বিভিন্ন বাসাবাড়িতে গেলে শতশত নারী পুরষ সিরাজুল হককে অভয় নিয়ে আবারো নির্বাচিত করবেন বলে আশ্বাষ দেন। এবং তার নির্বাচনী প্রতীক পানির বোতল মার্কায় ভোট কামনা করেন। এ সময় সিরাজুল হক বলেণ,আমি শারিরিক অসুস্থতার কারনে সকল ভোটারের সাথে হয়তো বা দেখা নাও হতে পারে।

আমি আপনাদের স্বজন আপানাদের ভাই বন্ধু, এবং আপনজন। তাই আমার পক্ষে আপনাদের সিরাজুল হক হয়ে কাজ করতে হবে। আমি যদি সব জায়গায় নাও যেতে পারি তাহলে আপনাদের আনপনাদের সিরাজ হয়ে আমার প্রতীক পানির বোতল মার্কাকে পরিচয় করিয়ে দিতে হবে। তিনি বলেন, ইনশাআল্লাহ ৪ নং ওয়ার্ডে শান্তির প্রতীক পানির বোতলের বিজয় হবে।

দেশবিদেশ /২০ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ১০:০১ অপরাহ্ণ | শুক্রবার, ২০ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com