বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মাতামুহুরী নদীতে ৫ স্কুলছাত্র নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৪ জুলাই ২০১৮

মাতামুহুরী নদীতে ৫ স্কুলছাত্র নিখোঁজ

কক্সবাজারের চকরিয়া উপজেলার মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে পাঁচ স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। আজ শনিবার দুপুর সাড়ে ৩টার দিকে উপজেলার মাতামুহুরী ব্রিজের নিচে এ ঘটনা ঘটে।

চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় বাসিন্দারা মিলে স্কুলছাত্রদের উদ্ধারে  চেষ্টা চালাচ্ছে।

নিখোঁজ স্কুলছাত্ররা হলো, ১০ শ্রেণির ছাত্র সায়ীদ জাওয়াদ অরবি, আমিনুল হোসাইন এমশান, তূর্য ভট্টাচার্য, মো. ফারহান ও অষ্টম শ্রেণির ছাত্র মেহরাব হোসেন। দশম শ্রেণির সব ছাত্রই চকরিয়া গ্রামার স্কুলের ছাত্র।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চকরিয়া গ্রামার স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বলেন, স্কুলের অর্ধবার্ষিকী পরীক্ষা শেষে স্কুলের পাঁচ ছাত্র মাতামুহুরী নদীর চরে ফুটবল খেলতে যায়। ফুটবল খেলা শেষে তারা নদীতে গোসল করতে নামলে এ দুর্ঘটনা ঘটে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দীন মো. শিবলী নোমান বলেন, স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা নিখোঁজ ছাত্রদের উদ্ধারে অভিযান চালাচ্ছে। কিন্তু কক্সবাজারে প্রশিক্ষিত কোনো ডুবুরি না থাকায় এখনো নিখোঁজ কোনো স্কুলছাত্রকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে বিষয়টি ইতিমধ্যে নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের চট্টগ্রাম বিভাগীয় কর্মকর্তাদের জানানো হয়েছে। তারা দ্রুত ব্যবস্থা নিচ্ছে। দেশবিদেশ / ১৪ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ৭:১৫ অপরাহ্ণ | শনিবার, ১৪ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com