শনিবার ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মাতারবাড়ীতে শ‍াশুরবাড়ির লোকজন কতৃক গৃহবধু হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৪ জুন ২০১৮

মাতারবাড়ীতে শ‍াশুরবাড়ির লোকজন কতৃক গৃহবধু হত্যার অভিযোগ

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের আইডিয়াল স্কুলের দক্ষিণ পাশের খাল থেকে এক গৃহ বধুর লাশ পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। শ^শুরবাড়ির লোকজন হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহতের পিতা রফিক উদ্দিন। হতভাগ্য পিতা জানান,তার মেয়ের স্বামী ফয়সাল গত ৯ জুন তার মেয়েকে নির্মম নির্যাতন করে। এসময় মুঠোফোনে নির্যাতনের ঘটনা মেয়ে বাবাকে জানান। এর কয়েক ঘন্টা পর মেয়ের স্বামী ফয়সাল মুঠোফোনে জানান তার মেয়েকে পাওয়া যাচ্ছেনা। এই ঘটনায় স্বামীর পক্ষ থেকে থানায়ও কোন জিডি করা হয়নি। মেয়েটি অব্যাহত নির্যাতন করে হত্যা করার পর লাশটি পানিতে ভাসিয়ে দেয়া হয়।
স্থানীয়রা জানান, ১৩ জুন সকাল ৯টার সময় এক নারীর লাশ মাতারবাড়ী আইডিয়াল স্কুল সংলগ্ন খালেরর পানিতে ভাসতে দেখে মাতারবাড়ী পুলিশ ফাঁড়িতে খবর দেয়। খবর পেয়ে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ীর একদল পুলিশ বুধবার দুপুরে দিকে ঘটনাস্থলে গিয়ে, ভাসমান নারীর লাশ উদ্ধার করে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ীতে নিয়ে আসে। উদ্ধারকৃত কৃত লাশ উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সাতঘরপাড়া গ্রামের শামসুল করিমের ছেলে ফয়সালের স্ত্রী কুলছুমা বেগম ( ৩২)। উদ্ধার হওয়া গৃহবধুর বাড়ী কুতুবদিয়া উপজেলার আলি আকবরডেইল গ্রামের রফিক আহমদের কন্যা। দীর্ঘদিন আগে ইসলামী শরীয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের সংসারে ২ সন্তান রয়েছে।
স্থানীয়রা জানান পারিবারিক কলহের জের ধরে হয়ত এঘটনাটি ঘটেছে। রাতের যে কোন এক সময়ে উক্ত গৃহবধুকে হত্যা করে কৌশলে লাশ গুম করার উদ্দেশ্যে কয়লা বিদ্যুৎ প্রকল্প সংলগ্ন রাঙাখালী খালে ফেলে দেয়া হয় বলে ধারনা এলাকাবাসীর।
হত্যাকান্ডকে ভিন্নখাতে প্রবাহিত করতে মহেশখালী থানায় স্ব-শরীরে হাজির হয়ে ১৩জুন তার স্ত্রী নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করেন ফয়সাল ।
এব্যাপারে মহেশখালী থানার ওসি প্রদিপ কুমার দাশ জানান, কুলছুমা নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরধরে তাকে হত্যা করা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল রির্পোট হাতে আসলে হত্যা নাকি আত্মহত্যা জানা যাবে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

Comments

comments

Posted ১২:৪৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com