শুক্রবার ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মাদককাণ্ডে ৪ অভিনেত্রীর ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

মাদককাণ্ডে ৪ অভিনেত্রীর ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত

মোবাইলফোন জব্দ করার পর এবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান ও রাকুল প্রীত সিংয়ের ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত করা হয়েছে। এছাড়া তাদের ব্যাংক হিসাবের স্টেটমেন্টও খতিয়ে দেখবে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

মূলত এই চার তারকার সঙ্গে মাদক বিক্রেতাদের আর্থিক লেনদেন রয়েছে কিনা তা খতিয়ে দেখতে এনসিবি এই পদক্ষেপ নিয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ প্রমাণিত হওয়ায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এখন কারাগারে। এরপর এনসিবি সমন জারি করে দীপিকা, সারা, শ্রদ্ধা ও রাকুলের নামে। তাদের জিজ্ঞাসাবাদের পর সবার মোবাইলফোন জব্দ করে সংস্থাটি। তদন্তের জন্য ইন্ডিয়ান এভিডেন্স অ্যাক্টের অধীনে মোবাইলফোন হেফাজতে নিয়েছে বলে জানায় এনসিবি। তবে তারা কেউ-ই মাদক গ্রহণ করেনি বলে জানিয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে দীপিকার সঙ্গে কারিশমা প্রকাশের মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে আসে। যেখানে দীপিকাকে ‘হাশ’ (মাদক) আছে কিনা জিজ্ঞাসা করতে দেখা যায়। উত্তরে কারিশমা জানান, তার বাড়িতে আছে, তবে তিনি তখন বান্দ্রায় রয়েছেন। তবে তিনি চাইলে অমিতকে এনে দিতে বলতে পারেন। কারিশমার কথার জবাবে দীপিকা সম্মতি জানান। পাশাপাশি, জয়া সাহার সঙ্গে শ্রদ্ধা কাপুরের যে চ্যাট প্রকাশ্যে এসেছে, তাতে শ্রদ্ধাকে ‘সিবিডি অয়েল’ চাইতে দেখা গেছে। ফলে এতে ভালোভাবে ফেঁসেছেন শ্রদ্ধা কাপুরও।

এদিকে এনসিবির জিজ্ঞাসাবাদে দীপিকা পাড়ুকোনও ড্রাগ চ্যাটের কথা স্বীকার করেছেন।

Comments

comments

Posted ১০:০৮ অপরাহ্ণ | সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(719 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com