মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মাদককারবারী পক্ষে নিলে পুলিশ সদস্যকেও ছাড় দেয়া হবে না-পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২১ জুলাই ২০২০

মাদককারবারী পক্ষে নিলে পুলিশ সদস্যকেও ছাড় দেয়া হবে না-পুলিশ সুপার

কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) বলেছেন- পুলিশের মাদকের বিরুদ্ধে সব সময় শক্ত অবস্থানে রয়েছে। মাদকের বিরুদ্ধে প্রতি মুহুর্তে অভিযান চলবে। মাদক কারবারী বা সেবনকারী যেই হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। আর এক্ষেত্রে কোন পুলিশ সদস্য মাদক কারবারির পক্ষে নিলে বা আপোষ করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে এগিয়ে চলছে পুলিশ।
২১ জুলাই জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সভাপতির বক্তব্য তিনি এসব কথা বলেন।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ এর সঞ্চালনায় অনুস্টিত উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস), সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল), সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল), সহকারী পুলিশ সুপার (ডিএসবি), সহকারী পুলিশ সুপার (ট্রাফিক বিভাগ), সকল থানার অফিসার ইনচার্জ, বিভিন্ন পুলিশ ফাঁড়ি ও তদন্তকেন্দ্রের ইনচার্জগণসহ জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
সভায় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে জেলা পুলিশের প্রত্যেকটি সদস্য আন্তরিকতা ও নিষ্ঠার সহিত তাদের নিজ নিজ দায়িত্ব পালন করায় সকলকে ধন্যবাদ জানান এবং করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ প্রদান করেন।
পরবর্তীতে একই স্থানে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

Comments

comments

Posted ১০:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ জুলাই ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com