• শিরোনাম

    কালারমারছড়া,বড় মহেশখালী,হোয়ানক, পৌরসভা থেকে এক সাপ্তাহে ৪২ মাদক ব্যাবসায়ী আটক

    মহেশখালী মাদকের বিরুদ্ধে জোরালো অভিযানে জনমনে স্বস্তি

    মোহাম্মদ শাহাব উদ্দীন,মহেশখালী | ১১ জুলাই ২০২০ | ১০:৩০ অপরাহ্ণ

    মহেশখালী মাদকের বিরুদ্ধে জোরালো অভিযানে জনমনে স্বস্তি

    #কালারমারছড়ায় ইয়াবাসহ এক যুবক আটক
    # বড় মহেশখালী থেকে চোলাইমদসহ আটক ২
    # মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স- ওসি দিদারুল ফেরদৌস

    মহেশখালী উপজেলার কালারমারছড়া, হোয়ানক, বড় মহেশখালী ও পৌর এলাকা থেকে গত এক সাপ্তাহে মাদকসহ অন্তত ৪২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহেশখালী থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে ইয়াবা, চোলাইমদ গাজাঁসহ বিভিন্ন মাদক মামগ্রীসহ নগদ টাকা। মহেশখালীর কালারমারছড়া থেকে ইয়াবাসহ ওসমান নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হলেও ইয়াবার মুল সিন্ডিকেটকে ধরতে পুলিশের অব্যাহত রয়েছে বলে জানা গেছে।
    কালারমারছড়া পুলিশ ক্যাম্পের এ এস আই রিপন জানান,শুক্রবার রাত সাড়ে এগারটার সময় কালারমারছড়ার ঝাপুয়া এলাকা থেকে ওসমান (২৮) কে আটক করা হয়। সে ঝাপুয়া এলাকার বক্তারের ছেলে। কালারমারছড়া পুলিশ ক্যাম্পের এ এস আই রিপনের নেতৃত্বে ওই দিন রাতে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ২০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয় বলে জানা গেছে।
    অপরদিকে ১০ জুলাই রাতে মহেশখালী থানা পুলিশের একটি ইউনিট গোপন সংবাদের ভিত্তিতে বড় মহেশখালী ইউনিয়নের পাহাড়ী এলাকায় অভিযান চালিয়ে দেশীয় তৈরী চোলাই মদ ২জনকে আটক করেছে।আটককৃতরা হলেন বড় মহেশখালীর জাফর আলম এর পুত্র ফয়সলওআবুল শামার পুত্র আনোয়ার পাশা।
    আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে। অপরদিকে মহেশখালী থানা পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান চোলাই মদ ও উৎপাদনের সরঞ্জাম সহ ১০ জুলাইহোয়ানক বড়ছড়া হিন্দুপাড়া পাহাড়ী এলাকা ৩ জনকে আটক করেছে। আটক কৃতরা হলেন, হোয়ানক ইউনিয়নের বড়ছড়া মগপাড়ার এলাকার তেজেন্দ্রর পুত্র তুফান চন্দ্র ঘোষ,তার স্ত্রী জানকি ঘোষ ও তুফানের পুত্র কালাবাশি ঘোষ।
    ৯ জুলাই মহেশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ৩০ লিটার চোলাই মদ সহ মহেশখালী পৌরসভার গোরকঘাটা বাজার এলাকা থেকে আমান উল্লাহ সিকদারের ছেলে মাদক ব্যবসায়ী জাহেদ সিকদার নামে এক জনকে গ্রেপ্তার করা হয়েছে।
    এ সময় তার কাছ থেকে ৩০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
    ১০ জুলাই বড় মহেশখালী ইউনিয়নের পূর্ব কুলাল পাড়া এলাকায় একটি মাদকের আস্তাানায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা, ৩০ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হচ্ছে বড় মহেশখালী ইউনিয়নের পূর্ব জাগিরাঘোনা এলাকার বাহাদুর আলম(৩৫), বড় কুলাল পাড়ার আমান উল্লাহ(৩৮), গোরস্তাান পাড়া এলাকার মকছুদ মিয়া ও আমান উল্লাহর স্ত্রী শাহানা আক্তার।
    এ বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদৌস গত এক সাপ্তাহে ৪২ জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে উল্লেখ করে বলেন, মহেশখালীতে মাদকের বিষয়ে কোন ধরণের ছাড় দেওয়া হবে না। এছাড়াও জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। যেখানে আমদরে আস্তানা সেখবানেই অভিযান চলবেই।
    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ