শুক্রবার ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজারে ডিআইজি আনোয়ার হোসেন

মাদক কারবারিদের ছাড় নেই

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

মাদক কারবারিদের ছাড় নেই

কক্সবাজারে ডিআইজি আনোয়ার হোসেন বলেন, যাই হোক, মাদক কারবারিদের খুশি হওয়ার কোন কারন নেই। মাদক নির্মূলে সরকারের জিরো টলারেন্স ঘোষণা অনুযায়ী সর্বদা এ্যাকশনে থাকবে পুলিশ। পুরানো তালিকাতো থাকবেই তার সাথে নতুন করে মাদক কারবারিদের তালিকা করে তাদের কঠোর হস্তে দমন করা হবে। এবার জেলায় নতুন আসা প্রত্যেক পুলিশ মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখবে।
তিনি বলেন, অনেকে পুলিশের সাথে ভাব রেখে, পুলিশকে ব্যবহার করার অপচেষ্টা করে। আর নানা ভাবে অপকর্মসহ সুবিধা নেয়ার চেষ্টা করে। সেই সব সুবিধাবাদীদের স্থান থানায় হবে না। সকল থানা হবে দালালম্ক্তু। সাধারণ মানুষের জন্য পুলিশের দরজা সর্বদা খোলা থাকবে। সর্Ÿোচ্চ আন্তরিকতা দিয়ে মানুষের সেবা করবে পুলিশ। ২৯ সেপ্টেম্বর দুপুরে কক্সবাজার মডেল থানায় সংবাদ বিফিং এ তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, কাজে গতিশীলতা বাড়ানো এবং সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে পুলিশ কাজ করবে। কক্সবাজার জেলা পুলিশে সবাই নতুন হলেও কাজের বেলায় তারা সর্বদা সচেষ্ট থাকবে।
ডিআইজি আনোয়ার হোসেন বলেন, জেলা পর্যায়ে ১৬ ডিসেম্বর মাদকমুক্ত করার যে ঘোষণা ছিল তা স্থানীয়ভাবে ছিল। মুলত কাজে গতিশীলতার জন্য মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে ছিল আইনশৃংখলা বাহিনী। এখনো লক্ষ্য নিয়ে কাজ করবে পুলিশ। শুধু পুলিশ নয়, সরকারের বিভিন্ন সংস্থা, বাহিনী মাদকের বিরুদ্ধে নিরলসভাবে কাজ করছেন। কোনভাবে মাদক কারবারিদের ছাড় দেয়া হবেনা। পুলিশের দায়িত্ব পালনে তিনি সাংবাদিকসহ সকলে সহযোগিতা কামনা করেছেন।
এ সময় নবাগত পুলিশ সুপার হাসানুজ্জামান, কক্সবাজার মডেল থানার ওসি শেখ মুনির উল গিয়াসসহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comments

comments

Posted ১২:২৫ পূর্বাহ্ণ | বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com