শনিবার ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশে অতিরিক্ত পুলিশ মহা পরিদর্শক মোখলেসুর রহমান

মাদক নির্মুলে পুলিশ বদ্ধপরিকর

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১২ এপ্রিল ২০১৯

মাদক নির্মুলে পুলিশ বদ্ধপরিকর

প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা কক্সবাজার জেলা পুলিশ লাইন্স মাঠে প্রতি বছরের ন্যায় গতকালও জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান উপলক্ষে বর্ণিল সাজে সু-সজ্জিত জেলা পুলিশ লাইন্স মাঠে আয়োজিত অনুষ্টানে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (প্রশাসন ও অপারেশন) মোঃ মোখলেসুর রহমান বিপিএম (বার) বলেছেন, মাদক নির্মূলে বাংলাদেশ পুলিশ বদ্ধ পরিকর।
তিনি বলেন, সারা দেশে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে এ মাদক নির্মুল কেবল পুলিশের একার পক্ষে সম্ভব নয়। মাদক নির্মুল করতে হলে পুলিশের পাশপাশি সমাজের সব শ্রেনী পেশার মানুষ কে এগিয়ে আসতে হবে।
অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক গতকাল বৃহস্পতিবার বিকালে কক্সবাজার জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেছেন। কক্সবাজার জেলা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত দিন ব্যাপী নানা আয়োজন শেষে পুরুস্কার বিতরনী অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন,পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার)।
কক্সবাজার জেলা পুলিশের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলার ৮টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারি পুলিশ সুপার, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজারের বিশিষ্ট সাংবাদিক তোফায়েল আহমদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, চ্যানেল আই, দৈনিক আমাদের সময় ও বাংলাদেশ পোষ্টের নিজস্ব প্রতিবেদক সরওয়ার আজম মানিক।
প্রধান অতিথিকে ক্রীড়া সালাম প্রদর্শনের মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরবর্তীতে শান্তির প্রতীক পায়রা ও বিভিন্ন রঙ্গিন বেলুন আকাশে উড়িয়ে অনুষ্ঠানের শুভ-সূচনা করা হয়। বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় সর্বমোট ১২ টি ইভেন্টে জেলা পুলিশের সদস্যসহ আগত অতিথিবৃন্দরা স্বতষ্ফুর্তভাবে অংশগ্রহন করেন।
প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং উপস্থিত সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। তিনি বলেন, পুলিশ সদস্যদের মধ্যে কেউ যদি মাদকের সাথে জড়িত থাকার অভিযোগ পাওয়া যায় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন। তাছাড়া তিনি ইয়াবার প্রবেশদ্বার খ্যাত কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়াসহ সকল থানাকে যেকোন মূল্যে মাদকমুক্ত করার জন্য সকলকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ছিল।

Comments

comments

Posted ১:৩৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১২ এপ্রিল ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com