• শিরোনাম

    মাদক বিরোধী প্রচারণায় ‘মদ্যপ’ পুলিশ

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২৭ জুন ২০১৯ | ১০:১৫ অপরাহ্ণ

    মাদক বিরোধী প্রচারণায় ‘মদ্যপ’ পুলিশ

    আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে সচেতনতা বাড়ানোর ব্যাপারে প্রচারণা চলছে। সেই মিছিলেই থানার আইসি মদ্যপ অবস্থায় টলতে টলতে বক্তৃতা দিচ্ছেন। আইসি’র এই কীর্তি দেখে চোখ কপালে উঠে যায় মিছিলে অংশগ্রহণকারীদের।

    অবশেষে পরিস্থিতি সামাল দিতে আইসি’কে বাড়ি চলে যেতে বলেন উপস্থিত পুলিশ কর্মকর্তারা। বারুইপুর পুলিশের পক্ষ থেকে বুধবার মাদকবিরোধী সচেতনতার প্রচারণার জন্য সোনারপুর থেকে বৈকণ্ঠপুর পর্যন্ত একটি মিছিলের আয়োজন করা হয়।

    সেখানে সমাজের বিভিন্ন স্তরের মানুষ অংশ নেন। উপস্থিত ছিলেন বারুইপুর জেলার পুলিশ সুপার রশিদমুনির খান, অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসুও।

    অভিযোগ উঠেছে, ওই মিছিলে সোনারপুর থানার আইসি অসিতবরণ কুইল্যা মদ্যপ অবস্থায় হাঁটছিলেন। প্রথম থেকেই অসংলগ্ন কথাবার্তা বলছিলেন তিনি। এক সময় মাইক্রোফোন হাতে নিয়ে তাকে বক্তৃতা দিতেও দেখা যায়। এর পর তাকে বাড়ি ফিরে যেতে বলা হয়।

    পুলিশ সুপার রশিদ মুনির খান বলেন, ওই পুলিশ কর্মকর্তাকে সাসপেন্ড করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় তদন্তও শুরু হয়েছে। তবে অসিতবরণ ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, তার বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হচ্ছে সে ব্যাপারে তিনি কিছুই জানেন না।

    স্থানীয় বাসিন্দাদের দাবি, সোনারপুর থানার আইসি’র বিরুদ্ধে বিভিন্ন সময়ে নানা অভিযোগ উঠেছে। তিনি আইসি থাকাকালীন এলাকায় জুয়া-গাঁজার আসর নতুন করে গজিয়ে উঠছে। যারা এ ধরনের কারবার চালাচ্ছে, তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয় না। বেআইনি মদের আসর আগের থেকে বেড়েছে বলে এলাকাবাসীর দাবি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ