বৃহস্পতিবার ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মাদক বিরোধী প্রচারণায় ‘মদ্যপ’ পুলিশ

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯

মাদক বিরোধী প্রচারণায় ‘মদ্যপ’ পুলিশ

আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে সচেতনতা বাড়ানোর ব্যাপারে প্রচারণা চলছে। সেই মিছিলেই থানার আইসি মদ্যপ অবস্থায় টলতে টলতে বক্তৃতা দিচ্ছেন। আইসি’র এই কীর্তি দেখে চোখ কপালে উঠে যায় মিছিলে অংশগ্রহণকারীদের।

অবশেষে পরিস্থিতি সামাল দিতে আইসি’কে বাড়ি চলে যেতে বলেন উপস্থিত পুলিশ কর্মকর্তারা। বারুইপুর পুলিশের পক্ষ থেকে বুধবার মাদকবিরোধী সচেতনতার প্রচারণার জন্য সোনারপুর থেকে বৈকণ্ঠপুর পর্যন্ত একটি মিছিলের আয়োজন করা হয়।

সেখানে সমাজের বিভিন্ন স্তরের মানুষ অংশ নেন। উপস্থিত ছিলেন বারুইপুর জেলার পুলিশ সুপার রশিদমুনির খান, অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসুও।

অভিযোগ উঠেছে, ওই মিছিলে সোনারপুর থানার আইসি অসিতবরণ কুইল্যা মদ্যপ অবস্থায় হাঁটছিলেন। প্রথম থেকেই অসংলগ্ন কথাবার্তা বলছিলেন তিনি। এক সময় মাইক্রোফোন হাতে নিয়ে তাকে বক্তৃতা দিতেও দেখা যায়। এর পর তাকে বাড়ি ফিরে যেতে বলা হয়।

পুলিশ সুপার রশিদ মুনির খান বলেন, ওই পুলিশ কর্মকর্তাকে সাসপেন্ড করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় তদন্তও শুরু হয়েছে। তবে অসিতবরণ ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, তার বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হচ্ছে সে ব্যাপারে তিনি কিছুই জানেন না।

স্থানীয় বাসিন্দাদের দাবি, সোনারপুর থানার আইসি’র বিরুদ্ধে বিভিন্ন সময়ে নানা অভিযোগ উঠেছে। তিনি আইসি থাকাকালীন এলাকায় জুয়া-গাঁজার আসর নতুন করে গজিয়ে উঠছে। যারা এ ধরনের কারবার চালাচ্ছে, তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয় না। বেআইনি মদের আসর আগের থেকে বেড়েছে বলে এলাকাবাসীর দাবি।

Comments

comments

Posted ১০:১৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com