সোমবার ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
একাদশ সংসদ নির্বাচন ও মাদকের বিরুদ্ধে জনসচেতনতায়

মাদ্রাসার অধ্যক্ষ, ইমাম-খতিবদের নিয়ে বিজিবির মতবিনিময় ও আলোচনা সভা

টেকনাফ অফিস   |   শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮

মাদ্রাসার অধ্যক্ষ, ইমাম-খতিবদের নিয়ে বিজিবির মতবিনিময় ও আলোচনা সভা

টেকনাফে বিজিবির উদ্যোগে মাদকের বিরুদ্ধে সচেতনতা প্রতিষ্ঠা ও একাদশ সংসদ নির্বাচনে আইন-শৃঙ্খলা স্থিতিশীল রাখতে কক্সবাজার-৪ সংসদীয় আসনের মাদ্রাসার প্রিন্সিপাল-সুপার, মসজিদের খতিব-ইমাম নিয়ে এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
৬ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের চিত্ত-বিনোদন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সমাজে ধর্মীয় অনুভূতি সমুন্নত রেখে মাদকের বিরুদ্ধে জনসচেতনতা প্রতিষ্ঠা, রোহিঙ্গা নারী-পুরুষ দ্বারা বিভিন্ন অসামাজিক-অনৈতিক কাজ সংগঠিত হওয়া থেকে বিরত করা এবং আসন্ন ১১তম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি বর্তমানের ন্যায় স্বাভাবিক-স্থিতিশীল রাখার লক্ষ্যে এক সভা ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরীর সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়। এতে টেকনাফ ও উখিয়া উপজেলার ৬৬ জন মাদ্রাসার অধ্যক্ষ-সুপার, মসজিদের খতিব-ইমাম এবং বিশিষ্ট ওলামায়ে কেরামগণ উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় অংশ নেন।
এতে এই সংসদীয় আসনের সকল স্থরের জনগনের মধ্যে ধর্মীয় অনুভূতি সমুন্নত রেখে মাদক পাচার, সেবন ও ব্যবহারের কুফল সম্পর্কে বিস্তারিত আলোচনা, রোহিঙ্গা নারী-পুরুষ দ্বারা বিভিন্ন অসামাজিক অনৈতিক কাজ সংগঠিত হওয়া থেকে বিরত করার বিষয়টি মসজিদ-মাদ্রাসা ও বিভিন্ন ওয়াজ মাহফিলে জনসচেতনতা সৃষ্ঠির বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পাদন করার বিষয়ে সকলের ঐকান্তিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করা হয়।

Comments

comments

Posted ১২:৪৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com