মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মারোতের ২০তম উদ্যোগ :

মানসিক ভারসাম্যহীন ময়মনসিংহের আয়েশাকে পরিবারের কাছে হস্তান্তর

নুরুল করিম রাসেল, টেকনাফ   |   বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০১৯

মানসিক ভারসাম্যহীন ময়মনসিংহের আয়েশাকে পরিবারের কাছে হস্তান্তর

মানসিক ভারসাম্যহীন ময়মনসিংহের আয়েশা ২ বছর পর ফিরে গেল তার পরিবারের কাছে।
অসহায়, মানসিক ভারসাম্যহীন পাগলদের নিয়ে কাজ করা এই সংগঠন ইতিমধ্যে এভাবে আরও ১৯ জনকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে। মানসিক ভারসাম্যহীন হয়ে অনেকদিন যাবৎ পথে পথে খেয়ে না খেয়ে ঘুরে বেরিয়েছে পাগল আয়েশা ? ঘুরতে ঘুরতে যখন সাবরাং ইউনিয়নের নয়াপাড?া বাজারে চলে আসে তখন স্থানীয় সাবেক মেম্বার নূর মোহাম্মদ মেম্বার ও তাহার ভাতিজা ব্যবসায়ী মোহাম্মদ হেলালের দৃষ্টিগোচর হলে তারা মহিলাটি কে নিজ হেফাজতে রেখে, সেচ্ছাসেবী সংঘটন মারোতের আইটি সম্পাদক মোহাম্মদ হোসাইন আমিরী কে জানায় ? তিনি গিয়ে মহিলার সাথে কথা বলার এক পর্যায়ে মহিলাটি ময়মনসিংহের গৌরীপুরের বলে জানায় ? সে সুবাদে মরোতের সহ-সভাপতি ঝুন্টু বড?ুয়া ও আইটি সম্পাদক মোহাম্মদ হোসাইন আমিরী মিলে বোকাই নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব হাবিবুর রহমানের সহায়তায় পরিবারের সাথে যোগাযোগ করতে সক্ষম হয় ? এদিকে মহিলাটি অসুস্থ হয়ে পড?লে ঝুন্টু বড?ুয়া নিজ হেফাজতে রেখে চিকিৎসা সেবা দেন ? মহিলাটি ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার বোকাইনগর ইউনিয়নের বিবড?বাগ গ্রামের শামসুল ইসলাম প্রকাশ ময়নার স্ত্রী ?
৩১ জুলাই বুধবার বিকালে মারোত এর উদ্যোগে সাবরাং নয়া পাড়া বাজারে এক অনারম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০ তম মানসিক রোগী আয়েশাকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।
এ সময় আয়েশা কে তার স্বামী শামসুল ইসলাম ও ছেলে দেলোয়ার হোসাইন তাকে গ্রহণ করেন। সংগঠনের সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সহ-সভাপতি জনাব আবুল কালাম স্থানীয় সাবেক ইউপি সদস্য জনাব নুর মোহাম্মদ মেম্বার ? এছাড়া সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল, উপদেষ্টা সাইফুল ইসলাম, সহ-সভাপতি ঝুন্টু বড়ুয়া, সাধারণ সম্পাদক রাজু পাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোবারক হোসাইন ভূইয়া, আইটি সম্পাদক মোহাম্মদ হোসাইন আমিরী,বস্ত্র সম্পাদক এমাদুল করিম রনি,সদস্য আব্দুল মাজেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments

comments

Posted ১:২৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com