রবিবার ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মালাইকার কষ্ট, অবশেষে প্রকাশ করলেন

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০

মালাইকার কষ্ট, অবশেষে প্রকাশ করলেন

কভিড ১৯-এ আক্রান্ত মালাইকা অরোরা। শরীরে মৃদু উপসর্গ থাকায় হাসপাতালে ভর্তি করা হয়নি তাঁকে। ফলে বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেত্রী। ছেলে আরহানের সঙ্গে নিজের বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন মাল্লা। তবে একই বাড়িতে থাকা সত্ত্বেও ছেলেকে আদর করতে পারছেন না। চোখের দেখাও সেভাবে হচ্ছে না। তবে মাঝেমধ্যে কথা হচ্ছে। সব সময় একই বাড়ির মধ্যে থেকেও ছেলেকে যে কাছে টেনে আদর করতে পারছেন না, তার জন্যই এবার মন ভেঙে পড়ল মালাইকার। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছেলে আরহানের ছবি শেয়ার করে সে কথাই জানান মালাইকা।

আনলক পর্ব শুরু হওয়ার পর থেকেই শ্যুটিং শুরু করেন মালাইকা অরোরা। ওই সময় থেকে একটি রিয়েলিটি শোয়ের শ্যুটিং শুরু করেন অভিনেত্রী। ওই রিয়েলিটি শো-এর শ্যুটিং করতে গিয়েই মালাইকা করোনায় আক্রান্ত হন।কভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পর বোনের অসুস্থতার কথা ভক্তদের জানান মালাইকার বোন অমৃতা অরোরা। তারপর নিজের অসুস্থতার কথা জানিয়ে ইনস্টাগ্রামে স্টেটাস শেয়ার করেন মালাইকা।

এদিকে সম্প্রতি করোনায় আক্রান্ত হন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। তিনিও বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন। অর্জুনের অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর মালাইকার কোভিডে আক্রান্ত হওয়ার খবর শোনা যায়।

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদর পর খান বাড়ি থেকে ছেলেকে নিয়ে বেরিয়ে যান মালাইকা। আরবাজ-মালাইকার বিচ্ছেদের জন্য অনেকে অর্জুন কাপুরকে দায়ি করতে শুরু করেন। যদিও বিষয়টি নিয়ে অর্জুন বা মালাইকা কেউ কোনও মন্তব্য করেননি। তবে ২০২০ সাল শুরু হওয়ার সময় অরোরা পরিবারের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে দেখা যায় অর্জুন কাপুরকে।

Comments

comments

Posted ১০:১০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(720 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com