মঙ্গলবার ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মাশরাফির জন্য বাড়ি বাড়ি ভোট চাচ্ছেন ভক্তরা

মাশরাফির নির্বাচনী প্রচারে স্ত্রী সুমনা হক

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ২৫ ডিসেম্বর ২০১৮

মাশরাফির নির্বাচনী প্রচারে স্ত্রী সুমনা হক

মাশরাফির নির্বাচনে স্থানীয় ভক্তরা মাঠে নেমেছেন বহু আগেই। এবার মাঠে নামলেন স্ত্রী সুমনা হক সুমি। স্থানীয় নারীনেত্রী ও নিজ বোনদের নিয়ে তিনি মঙ্গলবার প্রচারণায় নামেন। লোহাগড়া উপজেলার এড়েন্দা, বসুপটি, রায়গ্রাম, কলাগাছিসহ কয়েকটি এলাকায় গণসংযোগ করেন তিনি।

এদিকে মাশরাফি আজ মঙ্গলবার সকাল ১১ টায় বের হয়ে কাশিপুর ইউনিয়নের আমাদা, লক্ষীপাশা, দিঘলিয়া, কলাগাছি, বড়দিয়াসহ অন্তত ৫টি ইউনিয়নে গণসংযোগ করছেন। বিকালে দিঘালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভা করে আবার নড়াইলে পৌছে স্থানীয় সুধীজনের সাথে মতবিনিময় করেন তিনি।

ক্যাপ্টেন মাশরাফি নৌকা প্রতীকে নির্বাচন করছেন। মাত্র ৩ দিন আগে তিনি ভোটের মাঠে এসে পৌছে একটানা গণসংযোগ শুরু করেছেন। মাশরাফি নির্বাচনী মাঠে দেরীতে পৌঁছালেও তার প্রচার শুরু হয়েছে অনেকে আগে থেকেই। মাশরাফির নির্বাচনী প্রচারে দলীয় নেতাকর্মীদের চেয়ে ভক্তদের সংখ্যাই বেশী। নড়াইলের বাইরে থেকে বগুড়া, পটুয়াখালী, পিরোজপুর, খুলনা আর গোপালগঞ্জ থেকে ভক্তরা এসে প্রচারে অংশ নিয়েছেন।

মঙ্গলবার দুপুরে দিঘলিয়া ইউনিয়নের সারোল এলাকায় নির্বাচনী পথসভায় গেলে সেখানে এক অভূতপূর্ব দৃশ্যের অবতারণা হয়। মাশরাফির জন্য পিঠা তৈরি করে এনেছেন এলাকার নারীরা। তারা সেই পিঠা তাদের আদরের জামাইকে খাওয়ান। এ সময় মাইকে বলা হয় এলাকার জামাইকে পিঠা খাওয়াচ্ছেন শ্বাশুড়ীরা। পরে পিঠা খেয়ে ভালো লাগলে মাশরাফি আরো দুটি পিঠা নিয়ে যাবেন বলে ঘোষণা দেন।

Comments

comments

Posted ১০:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ ডিসেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com