• শিরোনাম

    মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে আসছেন সুস্মিতা সেন

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৭ সেপ্টেম্বর ২০১৯ | ৮:৪৮ অপরাহ্ণ

    মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে আসছেন সুস্মিতা সেন

    দেশে প্রথমবারের মতো শুরু হতে যাচ্ছে মিস ইউনিভার্স বাংলাদেশ। পার্শ্ববর্তী দেশ ভারতে এই প্রতিযোগিতা দীর্ঘদিন ধরে হয়ে আসলেও বাংলাদেশে এই প্রথমবারের মতো বিশ্বসুন্দরীদের প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

    ফ্লোরা ব্যাংক ট্যাগলাইনে শুরু হতে যাওয়া এই প্রতিযোগিতায় এর মধ্যে ৮ হাজার প্রতিযোগী রেজিস্ট্রেশন করেছেন। বিচারকদের তালিকায় রয়েছেন আতাহার আলি খান, রুবাবা-দৌলা মতিন, বিপাশা হায়াত। তবে গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক কমিটির চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক।

    আজ শনিবার রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আয়োজনের বিস্তারিত জানানো হয়।

    রেজওয়ান বিন ফারুক বলেন, আমতের পক্ষ থেকে চমৎকারভাবে এই অনুষ্ঠানটি আয়োজনের সর্বাত্মক চেষ্টা থাকবে। সুস্মিতা সেন আমাদের এরই মধ্যে নিশ্চিত করেছেন। তিনি বাঙালি, আমাদের অনুষ্ঠানে তিনি আসছেন, এতে প্রতিযোগীদের সাথে যোগাযোগ ভালো হবে।

    গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে আগামী ২৩ অক্টোবর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়। চূড়ান্ত বিজয়ী অংশ নেবেন দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিতব্য মিস ইউনিভার্স প্রতিযোগিতায়। আর এই পুরো প্রতিযোগিতাটি প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ