• শিরোনাম

    মুক্তিযুদ্ধের সিনেমায় প্রসূন আজাদ

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৪ সেপ্টেম্বর ২০১৮ | ৪:৫৮ অপরাহ্ণ

    মুক্তিযুদ্ধের সিনেমায় প্রসূন আজাদ

    ছোটপর্দার অভিনেত্রী প্রসূন আজাদ। অনেক দিন ধরেই অভিনয় করে আসছেন নাটক ও বিজ্ঞাপনে। তাকে পাওয়া গেছে বড় পর্দাতেও। ২০১৪ সালে ‘অচেনা হৃদয়’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে প্রসূন আজাদের। এরপর ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ নামক ছবিতে অভিনয় করেন।

    এছাড়াও বর্তমানে তার হাতে রয়েছে ‘ভোলা’ নামের একটি চলচ্চিত্র। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন শফিকুল ইসলাম সোহেলের সাথে যিনি এই ছবিটি পরিচালনা করছেন। প্রসূন ছাড়াও এ ছবিতে রয়েছে চিত্রনায়ক বাপ্পি ও আইরিন। নানা কারণে গেলো দু’বছর আগে ছবিটির শুটিং শুরু হলেও এখনও শেষ হয়নি এই ছবির শুটিং।

    নতুন খবর হলো, দীর্ঘদিন পর নতুন ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। প্রসূন আজাদের নতুন ছবিটির নাম ‘উত্তরণ’। ছবিটি পরিচালনা করবেন আরিফ রাসেল। মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত হবে এই ছবিটি ।

    প্রসূন বলেন, ‘নতুন এ ছবিটি হবে মুক্তিযুদ্ধের গল্পকে ঘিরে। আমার সাথে কথাবার্তা চূড়ান্ত হয়েছে তবে এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তি হয়নি। খুব শিগগির এটির আনুষ্ঠানিক ঘোষণা আসবে। তখনই বিস্তারিত জানাবো,এখন আর কিছুই বলতে চাচ্ছি না। ছবির কেন্দ্রীয় চরিত্রে আমি অভিনয় করবো। এখন এই ছবির জন্য প্রস্তুতি নিচ্ছি।’

    এদিকে এবার ঈদে এই অভিনেত্রীর বেশ কয়েকটি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হয়েছে। ঈদে মোশাররফ করিমের বিপরীতে ‘তগদির’ নাটকটি ছিলো দর্শকপ্রিয়তায়। খণ্ড নাটকের পাশাপাশি এনটিভিতে তার অভিনীত রহমতুল্লাাহ তুহিনের ‘যখন কখনো’ ও আরটিভিতে প্রিতমের ‘সেমি কর্পোরেট’ শীর্ষক ধারাবাহিক দু’টি প্রচার হচ্ছে।

    দেশবিদেশ /০৪ সেপ্টেম্বর ২০১৮/নেছার

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ