বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মুজিবকন্যাকে এ লড়াইয়ে জিততে দিন

পীর হাবিবুর রহমান   |   বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০১৯

মুজিবকন্যাকে এ লড়াইয়ে জিততে দিন

অতিকথন না, এতদিন কই ছিলেন? মুজিবকন্যাকে এ লড়াইয়ে জিততে দিন, জিতলে আইনের সুশাসন জিতবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপরাধের দুর্গ গুড়িয়ে দিয়ে, একের পর এক পাকড়াও না করানোর আগে তো কেউ কিছু জানতেন না! মন্ত্রী নেতার একাংশ এখন চুপ করেন। অভিযানটা সফল হতে দেন।

একে একে সব অপরাধ ও অপরাধী নিয়ন্ত্রণে এলেই দেশ ও জনগণ বিজয়ী হবে। ক্ষমতার দম্ভে আইন-কানুন লঙ্ঘন করে, দুর্নীতি চাঁদাবাজি, টেন্ডারবাজি, দখল, কমিশন বাণিজ্যসহ নানা অনিয়মে যারাই যেখানে অর্থ বিত্তে অপরাধী, যে পেশায়ই থাকুন না কেনো, যে দলেই থাকুন না কেনো, নারী না পুরুষ, কে কোন ধর্মের দেখা হবে না।
মুজিবকন্যা শেখ হাসিনাই এই সাহসী যুদ্ধের ডাক দিয়েছেন। এই যুদ্ধে জিততে হবে। জনগণের সমর্থন আছে, এই বিজয় শেখ হাসিনার একার বিজয় নয়, এটা আইন ও সু-শাসনের বিজয়। দেশের সৎ ও আদর্শিক জনতার বিজয়।

সকল সরকার দলের অপরাধ ও অপরাধীদের যেখানে আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন, সেখানে শেখ হাসিনা আইনের হতে ঘর থেকেই, দল থেকেই তুলে দিচ্ছেন। এটাই ইতিহাস, বিপ্লব। এটাকে তাই অভিনন্দন, সমর্থন। অতএব অতিকথন কেউ করবেন না। বিতর্কের সুযোগ নেই। এটাই আইনের ঊর্ধ্বে কেউ নয়। অপরাধী যেই হোক তাকেই ধরা হবে।

লেখক: নির্বাহী সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ৯:২৭ অপরাহ্ণ | বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com