বুধবার ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মুজিববর্ষ উপলক্ষ্যে রামু সেনানিবাসে গলফ কাপ টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, রামু   |   শুক্রবার, ০৬ মার্চ ২০২০

মুজিববর্ষ উপলক্ষ্যে রামু সেনানিবাসে গলফ কাপ টুর্নামেন্টের উদ্বোধন

বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের রামু সেনানিবাসের কক্সবাজার গলফ এন্ড কাউন্টি ক্লাবের আয়োজনে এবং কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের পৃষ্ঠপোষকতায় মুজিববর্ষ কাপ গলফ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৬ মার্চ) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া ??কমান্ডার, কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মোঃ মাঈন উল্লাহচৌধুরী, ওএসপি, এডবিøউসি, পিএসসি। এছাড়া কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল ফোরকান আহমদ, এলডিএমসি, পিএসসি (অবঃ), রামু সেনানিবাসের উর্দ্ধতন সামরিক ও অসামরিক কর্মকর্তা এবং কক্সবাজার অঞ্চলের গলফারবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করেন। প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। তিনি জাতির জনকের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে গলফ টুর্নামেন্ট আয়োজনের সহযোগী হওয়ায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন। উল্লেখ্য যে, উক্ত টুর্নামেন্টে ৩ জন নারী ও ৫ জন যুব গলফারসহ সর্বমোট ৮০ জন গলফার অংশগ্রহণ করবেন। শনিবার (৭ মার্চ) তারিখ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Comments

comments

Posted ১১:৫০ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ মার্চ ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com