রবিবার ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নৌকার সমর্থনে গণসংযোগকালে হাবিবুর রহমান সিরাজ

মুজিবুর রহমান মেয়র নির্বাচিত হলে উন্নয়নের নগরী হবে কক্সবাজার

বার্তা পরিবেশক   |   বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮

মুজিবুর রহমান মেয়র নির্বাচিত হলে উন্নয়নের নগরী হবে কক্সবাজার

আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মুজিবুর রহমানের সমর্থনে গণসংযোগ অব্যাহত রেখেছে কক্সবাজার জেলা শ্রমিকলীগ। এরই হিসেবে গতকাল বুধবার সারাদিন শ্রমিকলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজের নেতৃত্বে গণসংযোগ করেছে শ্রমিকলীগ। সারাদিন শ্রমিকলীগের অন্তর্ভূক্ত সিবিএ- গণপূর্ত বিভাগ, পানি উন্নয়ন বোর্ড, বিদ্যুৎ বিভাগ, সড়ক ও জনপদ বিভাগ, সোনালী ব্যাংক, রূপালী ব্যাংক, কৃষি ব্যাংকসহ সরকারি বিভিন্ন দপ্তরে গিয়ে কর্মকর্তা-কর্মচারীদের কাছে ভোট প্রার্থণা করেন। পরবর্তীতে বিকালে সৈকত লাবণী পয়েন্টের সকল স্তরের হকার ও ব্যবসায়ীদের কাছ থেকে নৌকার পক্ষে ভোট চান নেতারা। এসময় শ্রমিকলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ বলেন, ‘আমি মাননীয় প্রধানমন্ত্রীর সালাম ও শুভেচ্ছা পৌঁছে দিয়ে নৌকা মার্কায় আপনাদের ভোট প্রাথণা করতে এসেছি।

মুজিবুর রহমান মেয়র নির্বাচিত হলে পর্যটন নগরী কক্সবাজারকে বিশ্বের বুকে একটি আলোচিত আধুনিক ও উন্নয়নের নগরীতে রূপান্তর করা হবে। উক্ত গংসংযোগকালে তার সাথে ছিলেন শ্রমিকলীগ ঢাকা মহানগর উত্তরের যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার, সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, যুগ্ম-সম্পাদক হুমায়ুন কবির, সদস্য মোহাম্মদ আবদুলাøাহ সহ-সম্পাদক মোঃ ইউনূছ, সাংগঠনিক সম্পাদক খোরশেদুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন আহমদ ও নেজাম উদ্দীন শাওন, দপ্তর সম্পাদক এম. ওসমান গণি, সিবিএ নেতা খোরশেদ আলম, শাহনেওয়াজ চৌধুরী ভুট্টো, হকার শ্রমিকলীগের আমান উল্লাহ, গিয়াস উদ্দীন, মৌলভী নূরুল ইসলাম, কৃষি খামারের ফরিদুল আলম প্রমুখ। এর আগে কক্সবাজার পৌঁছালে মোঃ হাবিবুর রহমান সিরাজকে বিমানবন্দরে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শ্রমিকলীগ নেতৃবৃন্দ। আজ তিনি জেলা শ্রমিকলীগ কর্তৃক আয়োজিত নৌকা মার্কার প্রার্থী মুজিবুর রহমানের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি থাকবেন।

Comments

comments

Posted ১২:৩৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com