শুক্রবার ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মেরিন ড্রাইভ সড়কে দেড় লাখ ইয়াবাসহ রোহিঙ্গা আটক

  |   বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০

মেরিন ড্রাইভ সড়কে দেড় লাখ ইয়াবাসহ রোহিঙ্গা আটক

দীপক শর্মা দীপু
কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়ক থেকে দেড় লাখ ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাব। ১৮ নভেম্বর বুধবার বিকাল ৫ টার দিকে র‌্যাব অভিযান চালিয়ে মেরিন ড্রাইভ সড়কের বাইল্যাখালি এলাকা থেকে মো: মিজান (২১) নামের রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দেড় লাখ ইয়াবা উদ্বার করা হয়। আটক মো: মিজান কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ‘সি’ ব্লকের মো: আমিনের ছেলে।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন এর সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী ১৯ নভেম্বর সকালে এই খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে, কিছু মাদক কারবারি উখিয়ার জালিয়াপালংস্থ কক্সবাজার -টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের ছোট বাইল্যাখালি ব্রিজের উপর ইয়াবা ক্রয়- বিক্রির উদ্দেশ্যে অবসথান করছে। এমন খবরে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ইয়াবাসহ মো: মিজান নামের রোহিঙ্গা যুবককে আটক করা হয়। তার কাছে থাকা বস্তা থেকে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনি জানান।

Comments

comments

Posted ১:৪১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com