মঙ্গলবার ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টেকনাফের হ্নীলায় মাদক বিরোধী সমাবেশে এসপি মাসুদ

যতই রং বদলান মাদক সংশ্লিষ্ট অপরাধীদের রক্ষা নেই

টেকনাফ সংবাদদাতা   |   শনিবার, ০২ মার্চ ২০১৯

যতই রং বদলান মাদক সংশ্লিষ্ট অপরাধীদের রক্ষা নেই

হ্নীলায় মাদক, জঙ্গি, দূর্নীতি ও সন্ত্রাস বিরোধী সভায় কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেছেন, ইয়াবা ব্যবসায়ীদের ধ্বংস অনিবার্য। সময় থাকতে রাষ্ট্রের কাছে আতœসমর্পণ করুন। ইতিপূর্বে যারা আতœসমর্পণ করেছে তারা অনেক চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। যারা ছদ্মবেশে আছেন তাদের তালিকা করা হয়েছে। সুপথে ফিরে না আসলে মাদক কারবারীদের ধ্বংস অনিবার্য। আজ হোক বা কাল তাদের ধ্বংস হবেই। কোন নিরীহ লোক যেন হয়রানি না হয় সেদিকেই নজর রেখে আমাদের মাদক বিরোধী অভিযান আরো জোরদার করা হবে। এলাকার জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে হুঁশিয়ার উচ্চারণ করে বলেন, আপনারা অবগত আছেন কারা ইয়াবা ব্যবসায়ী। তাদের তথ্য না দিলে আপনাদেরকেও আসামী করা হবে। টেকনাফবাসীর সময় এসেছে ইয়াবার দূর্নাম ঘুচিয়ে মাথা উঁচু করে দাঁড়াবার। সবাই মিলে এখন হতে মাদক কারবারীদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলুন। শীঘ্রই প্রতি ওয়ার্ডে মাদক প্রতিরোধে কমিটি গঠন করা হবে।
শুক্রবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার হ্নীলা বাসষ্টেশনে ছৈয়দ উল্লাহ মার্কেট চত্বরে থানা পুলিশের উদ্যোগে আয়োজিত মাদক, জঙ্গি, দূর্নীতি ও সন্ত্রাস বিরোধী সভা ওসি প্রদীপ কুমার দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন উখিয়া টেকনাফের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, সহকারী পুলিশ সুপার (উখিয়া সার্কেল) তাহিদ আদনান তাহিয়ান। এছাড়া বক্তব্য রাখেন উপজেলা ওলামা লীগের সভাপতি ক্বারী ফরিদুল আলম, হ্নীলা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুস সালাম প্রমুখ।

Comments

comments

Posted ১২:১৬ পূর্বাহ্ণ | শনিবার, ০২ মার্চ ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com