রবিবার ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

যেভাবে গ্রেপ্তার হলেন মামুনুল হক

  |   রবিবার, ১৮ এপ্রিল ২০২১

যেভাবে গ্রেপ্তার হলেন মামুনুল হক

রাইজিংবিডি

আগেই জানা গিয়েছিল, রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রহমানিয়া মাদ্রাসায় অবস্থান করছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। ওই তথ্যের ভিত্তিতে থানা পুলিশ ও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে কড়া পাহারায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও জোনের উপ-কমিশনারের (ডিসি) কার্যালয়ে নেওয়া হয়।

মামুনুল হককে গ্রেপ্তারের পর তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে ডিসি হারুনুর রশিদ জানান, রোববার (১৮ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে মামুনুল হকের অবস্থান নিশ্চিত হওয়ার পর মাদ্রাসার চারদিকে অবস্থান নেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পরে মাদ্রাসার ভেতরে ঢ‌ুকে একটি কক্ষ থেকে মামুনুল হককে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রিসোর্টে নারী সঙ্গীসহ স্থানীয় লোকজনের হাতে আটক হওয়ার পর ছাড়া পেয়ে ওই রাতেই ঢাকায় আসেন মামুনুল হক। মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিংয়ের নিজ বাসায় না গিয়ে তিনি পাশে জামিয়া রহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় যান। এতদিন ধরে সেখানে অবস্থান করছিলেন তিনি। আগে থেকেই ওই মাদ্রাসায় নজরদারি করছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ওই মাদ্রাসার একটি কক্ষে বসে ফেসবুকে লাইভ বক্তব্য দিয়েছিলেন মামুনুল হক।

পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, মামুনুল হকের বিরুদ্ধে রাজধানীর পল্টন, মতিঝিলসহ কয়েকটি থানায় মামলা আছে।

Comments

comments

Posted ৪:৪১ অপরাহ্ণ | রবিবার, ১৮ এপ্রিল ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সেহরী
সেহরী

(1146 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com