বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

যে কারণে প্যান্টের পেছন পকেটে ডলার নিয়ে ঘোরেন ট্রাম্প

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯

যে কারণে প্যান্টের পেছন পকেটে ডলার নিয়ে ঘোরেন ট্রাম্প

মার্কিন বিমানবাহিনীর একটি বিমানে ওঠার সময় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্যান্টের পেছনের পকেটে ২০ ডলারের কয়েকটা নোট বের হয়ে থাকতে দেখা যায়। জানা গেছে, ওই সময় তিনি ক্যালিফোর্নিয়ায় তহবিল সংগ্রহের জন্য যাচ্ছিলেন।

গত মঙ্গলবার বার্তা সংস্থা রয়টার্সের আলোকচিত্রী টম ব্রেনার ছবিটি তোলেন। পরে ছবিটি ভাইরাল হয়ে যায়। ক্যালিফোর্নিয়ার মফেট ফেডারেল এয়ারফিল্ডে তিনি ওই ছবিটি তোলেন।

বুধবার রাতে ওয়াশিংটনে ফিরে আসার সময় ট্রাম্পকে ঘিরে ধরেন সাংবাদিকরা। এরপর ট্রাম্পের কাছে জানতে চাওয়া হয়, কেন তিনি পকেটে ডলার রেখেছেন।

ট্রাম্প বলেন, আমি রেখেছি! আমি রেখেছি! কখনো ওয়ালেট ব্যবহার করেন না বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, আমি কখনোই ওয়ালেট ব্যবহার করি না। আমাকে অনেক দিন ক্রেডিট কার্ড ব্যবহার করতে হয় না। আমি হোটেলে টিপস দিতে পছন্দ করি। আমি অল্প কিছু সঙ্গে নিয়ে যেতে পছন্দ করি। আমি বরাবরই হোটেলে টিপস দিতে চাই। আমি আপনাকে বলছি, সম্ভবত প্রেসিডেন্টরা সচরাচর এমন করেন না, কিন্তু আমি হোটেলে টিপস দিতে পছন্দ করি। ইত্যাদি ইত্যাদি।

তার পকেটে ডলার বের হয়ে থাকার ছবি তোলা হয়েছে জেনে তিনি সন্তুষ্ট হয়েছেন। ট্রাম্প বলেছেন, এটা ভালো ছবি। তিনি এ ধরনের ছবি পছন্দ করেন বলেও জানান।

Comments

comments

Posted ১১:০১ অপরাহ্ণ | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com