মঙ্গলবার ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

এলাকায় স্বস্তি....

রত্নপালংয়ের ধর্ষণ মামলার আসামী ফিরোজ মেম্বার কারাগারে

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৩ জুলাই ২০১৮

রত্নপালংয়ের ধর্ষণ মামলার আসামী ফিরোজ মেম্বার কারাগারে

প্রবাসীর স্ত্রীর ধর্ষণ মামলার আসামী কুখ্যাত ফিরোজ মেম্বারকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত। গতকাল ৩ জুলাই উখিয়ার রতœা পালং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার, একাধিক মামলার আসামী ফিরোজ আহমদ প্রবাসীর স্ত্রীর ধর্ষণ মামলায় উখিয়া আদালতে আত্ম-সমর্পণ করে। আদালত দীর্ঘ দিনের পলাতক আসামী ফিরোজকে জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেন। বিগত ২০১৭ সালে পবিত্র রমজান মাসে তার ওয়ার্ডের প্রবাসীর এক রোজাদার স্ত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে দিনে-দুপরে ধর্ষণ করে।

পরে এই মামলায় ধর্ষিতা বাদী হয়ে লম্পট ফিরোজ মেম্বারকে আসামী করে উখিয়া নারী ও শিশু নির্যাতন আদালতে মামলা দায়ের করে। এরপর থেকে এলাকায় গা ঢাকা দিয়ে কৌশলে মামলার বাদীনীকে মামলার প্রত্যাহারের অব্যাহত হুমকি দিয়ে আসছিলো। ইতোপূর্বে জনপ্রতিনিধি নামধারী এই সন্ত্রাসী জন্মদাত্রী মাকে গুলি করে গুরুতর আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ছেলের অবৈধ বন্দুকের গুলির আঘাতে মারা যান এই হতভাগী মা। এদিকে রত্মপালং চাকবৈঠার বহু অপকর্মের হোতা ও এক সময়ের বর্মী নাগরিক ফিরোজ মেম্বারকে জেল হাজতে প্রেরণের ঘটনায় রতœাপালংয়ের সর্বত্র সাধারণ জনমনে স্বস্তির নি:শ্বাস ফিরে এসেছেন।

Comments

comments

Posted ১১:৪০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com