বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রবি শর্মাকে বিয়ে করে ভারতে কতটা সুখে আছেন শাকিলা?

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২০ জুলাই ২০১৮

রবি শর্মাকে বিয়ে করে ভারতে কতটা সুখে আছেন শাকিলা?

কেমন আছেন শাকিলা? কোথায় আছেন এই সুকণ্ঠী সংগীত তারকা? বছর দেড় দুয়েক ধরে টেলিভিশনের পর্দায় কিংবা দেশের কোনো স্টেজ শো-তে শাকিলার গরহাজিরার কারণে এমন প্রশ্ন ঘুরেফিরে আসছে তার ভক্তকুলের মনে। সংগীত দুনিয়ার মানুষজনও তাকে খুঁজে ফিরছেন যার যার মতো করে। আসল তথ্য না পেয়ে তারাও উদ্বিগ্ন।

জানা গেছে, শাকিলা বর্তমানে ভারত প্রবাসী। মুম্বাইয়ে শাকিলা ঘর সাজিয়েছেন মনের মতো করে। সেখানকার ব্যবসায়ী ও কবি রবি শর্মাকে বিয়ে করে বেশ সুখেই দিন কাটাচ্ছেন বাংলাদেশের এই তুখোড় সংগীত শিল্পী। এক ছেলের মা শাকিলা দেশের মিডিয়া জগতে প্রাণবন্ত আর লাস্যময়ী শিল্পী হিসেবে পদচারণা করলেও মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বেশ কয়েক বছর ধরে। যা তিনি খুবই সতর্কতার সঙ্গে আড়াল করে রাখতেন।

দুবাইতে অবস্থানরত তার সাবেক স্বামী জাফরের সঙ্গে মানসিক টানাপড়েনকে মিটিয়ে ফেলার সর্বোচ্চ চেষ্টা করেও কামিয়াব হননি ঢাকায় জন্ম নেওয়া শাকিলা ওরফে স্মৃতি। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শনে মাস্টার্স শাকিলা ১৯৭৯ সালে প্রথমে বেতারে এবং পরের বছর বিটিভিতে তালিকাভুক্ত শিল্পী নির্বাচিত হন। ৩১ বছর আগে ১৯৮৭ সালে শাকিলা ‘নিয়তির খেলা’ চলচ্চিত্রের মাধ্যমে প্লে-ব্যাক শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। ভিন্ন মেজাজের বেশকিছু আধুনিক গানের সুবাদে শাকিলা সংগীতপ্রেমীদের কাছে খুবই সমাদৃত।

Comments

comments

Posted ১০:১২ অপরাহ্ণ | শুক্রবার, ২০ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(778 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com