সোমবার ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রহস্য রাখলেন নাদিয়া

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ১৩ অক্টোবর ২০১৯

রহস্য রাখলেন নাদিয়া

সব সময় কাজের মধ্যে থাকতে পছন্দ করি। এ ছাড়া আমি মৌসুমী শিল্পী নই যে, বছরের কিছুদিন কাজ করবো। আবার কিছুদিন বিরতি টানবো। নিজেকে নিয়ে এভাবেই বললেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী নাদিয়া আহমেদ। এ অভিনেত্রী একাধিক ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন এখন। বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে তার অভিনীত বেশ কয়েকটি ধারাবাহিক নাটক। প্রতিটি ধারাবাহিকে ভিন্ন ভিন্ন চিরত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। নাদিয়ার ভাষ্য, একেকটি ধারাবাহিকে একেকটি চরিত্রে অভিনয় করছি।
আমি চেষ্টা করি নতুন নতুন চরিত্রে দর্শকের সামনে আসতে। জনপ্রিয় অভিনেতা এফ এস নাঈম ও নাদিয়া তারকা দম্পতি। তারকা দম্পতিদের নিয়ে বরাবরই তাদের ভক্তদের নানা বিষয়ে জানার আগ্রহ থাকে। কিন্তু বেশিরভাগ সময় তারকা দম্পতিরা সে সব বিষয়ে রহস্য রেখে দেন। তার ব্যতিক্রম হয়নি নাদিয়ার ক্ষেত্রেও। কবে নাদিয়া মা হচ্ছেন? তিনি বলেন, সৃষ্টিকর্তা চাইলে অবশ্যই মা হবো।
তবে কবে কখন সেই সুসংবাদটি দিতে পারবো তা এখন বলছি না। কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি। নাদিয়ার মতো একই কথা জানান নাঈমও। তিনি বলেন, এমন কিছু হলে সবাইকে এই সুসংবাদটি আমি নিজেই জানাবো।

Comments

comments

Posted ১:০৬ পূর্বাহ্ণ | রবিবার, ১৩ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(738 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com