• শিরোনাম

    রাজবধূ হওয়ার জ্বালা!

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২২ জুলাই ২০১৮ | ৯:৩৬ অপরাহ্ণ

    রাজবধূ হওয়ার জ্বালা!

    এ বছরের মে মাসে ব্রিটিশ রাজপরিবারের উত্তরসূরি প্রিন্স হ্যারির সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান মেগান মার্কেল। কিন্তু শ্বশুরবাড়ির নিয়ম-কানুনের সঙ্গে মানিয়ে নিতে হিমশিম খাচ্ছেন তিনি। যদিও সাধ্যমতো সবকিছু শিখে নিতে চেষ্টার ত্রুটি রাখছেন না অভিনয় ছেড়ে দেওয়া এই তারকা।

    পশ্চিমা সংবাদমাধ্যমগুলোর দাবি, রাজপরিবারের প্রাসাদের নিয়ম-কানুনগুলো নিয়ে বলা যায় কিছুটা আতঙ্কে আছেন মেগান মার্কেল। এগুলো আয়ত্তে আনার ক্ষেত্রে তাকে সহায়তা করছে প্রাসাদের অন্যান্য সদস্য।

    মেগান মার্কেল ও প্রিন্স হ্যারিএদিকে রাজবধূদের কিছু কঠোর নিয়ম-কানুন মেনে চলতে হয়। যেমন; সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার না করা, গাঢ় রঙের নেইলপলিশ এড়িয়ে যাওয়া, সেলফি না তোলা। এছাড়া পোশাক কোড তো আছেই।

    সব নিয়ম-কানুন মেনে চললেও একটি বিষয় মেগানকে বেশ হতাশ করেছে। রাজপরিবারের বিধিনিষেধ থাকায় নিজের বাবা থমাস মার্কেলের বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে পারেন না ৩৬ বছর বয়সী এই তারকা।

    বাবা থমাস মার্কেলের সঙ্গে মেগান মার্কেলমেয়ের নতুন লাইফস্টাইল নিয়ে নেতিবাচক মন্তব্য করে খবরের শিরোনাম হন থমাস মার্কেল। এছাড়া কিছুদিন আগে তিনি বলেন, ‘মেগান নাকি রাজপরিবারের সদস্য হওয়ার পর কৃপণ হয়ে গেছেন।’

    কিন্তু মেগান এসব বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে পারেন না। কারণ রাজপরিবারের নিয়ম মেনে চলতে হয় তাকে। টুইটারেও এসব নিয়ে কথা বলতে পারছেন না তিনি। এমনকি বাবার কাছে গিয়েও বলতে পারছেন যে, গণমাধ্যমে যেন এমন মন্তব্য না করেন। রাজবধূ হওয়ার জ্বালা আর কাকে বলে!

    দেশবিদেশ /২২ জুলাই ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ