বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রাজবধূ হওয়ার জ্বালা!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ২২ জুলাই ২০১৮

রাজবধূ হওয়ার জ্বালা!

এ বছরের মে মাসে ব্রিটিশ রাজপরিবারের উত্তরসূরি প্রিন্স হ্যারির সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান মেগান মার্কেল। কিন্তু শ্বশুরবাড়ির নিয়ম-কানুনের সঙ্গে মানিয়ে নিতে হিমশিম খাচ্ছেন তিনি। যদিও সাধ্যমতো সবকিছু শিখে নিতে চেষ্টার ত্রুটি রাখছেন না অভিনয় ছেড়ে দেওয়া এই তারকা।

পশ্চিমা সংবাদমাধ্যমগুলোর দাবি, রাজপরিবারের প্রাসাদের নিয়ম-কানুনগুলো নিয়ে বলা যায় কিছুটা আতঙ্কে আছেন মেগান মার্কেল। এগুলো আয়ত্তে আনার ক্ষেত্রে তাকে সহায়তা করছে প্রাসাদের অন্যান্য সদস্য।

মেগান মার্কেল ও প্রিন্স হ্যারিএদিকে রাজবধূদের কিছু কঠোর নিয়ম-কানুন মেনে চলতে হয়। যেমন; সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার না করা, গাঢ় রঙের নেইলপলিশ এড়িয়ে যাওয়া, সেলফি না তোলা। এছাড়া পোশাক কোড তো আছেই।

সব নিয়ম-কানুন মেনে চললেও একটি বিষয় মেগানকে বেশ হতাশ করেছে। রাজপরিবারের বিধিনিষেধ থাকায় নিজের বাবা থমাস মার্কেলের বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে পারেন না ৩৬ বছর বয়সী এই তারকা।

বাবা থমাস মার্কেলের সঙ্গে মেগান মার্কেলমেয়ের নতুন লাইফস্টাইল নিয়ে নেতিবাচক মন্তব্য করে খবরের শিরোনাম হন থমাস মার্কেল। এছাড়া কিছুদিন আগে তিনি বলেন, ‘মেগান নাকি রাজপরিবারের সদস্য হওয়ার পর কৃপণ হয়ে গেছেন।’

কিন্তু মেগান এসব বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে পারেন না। কারণ রাজপরিবারের নিয়ম মেনে চলতে হয় তাকে। টুইটারেও এসব নিয়ে কথা বলতে পারছেন না তিনি। এমনকি বাবার কাছে গিয়েও বলতে পারছেন যে, গণমাধ্যমে যেন এমন মন্তব্য না করেন। রাজবধূ হওয়ার জ্বালা আর কাকে বলে!

দেশবিদেশ /২২ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ৯:৩৬ অপরাহ্ণ | রবিবার, ২২ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com