• শিরোনাম

    রাতে বাসায় ‘ডেটিং’ করতে গিয়ে ধরা পড়লেন রণবীর-আলিয়া!

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৭ জুলাই ২০১৮ | ৪:২০ অপরাহ্ণ

    রাতে বাসায় ‘ডেটিং’ করতে গিয়ে ধরা পড়লেন রণবীর-আলিয়া!

    রণবীর কাপুর ও আলিয়া ভাটের কিছু গোপন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে রাতের আঁধারে গোপনে ডেটিং করতে দেখা গেছে এই তারকা জুটিকে। যদিও রণবীর ও আলিয়ার মধ্যে প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়।

    তবে নিজেদের সম্পর্ক নিয়ে আলিয়া মুখে কুলুপ এঁটে বসে থাকলেও এ ব্যাপারে বেশ খোলামেলা রণবীর। একসঙ্গে দু’জনকে দেখা গেছে বলিউডের সাম্প্রতিক একাধিক বিয়েতে। এমনকী বাড়ি কাছে দু’জনকে একসঙ্গে ঘোরাফেরা করতেও দেখেছেন অনেকে। এবার আরও এক ধাপ এগিয়ে রণবীর সোজা ঢুকে পড়লেন ভাট পরিবারের বাড়িতে।

    ভারতীয় গণমাধ্যমে খবর, মহেশ ভাটের বাড়িতে কখনো এক সঙ্গে দেখা গেছে আলিয়া ও রণবীরকে। আবার কখনো এক সঙ্গে রণবীর, আলিয়া ও তার বাবা মহেশ ভাটকে। তবে বিয়ের কথা ঠিক রণবীর আলিয়ার বাড়ি গিয়েছিলেন এমনটা ভাবলে ভুল করবেন। ধারণা করা হচ্ছে নীতু কাপুরের জন্মদিনে যোগ দিতে প্যারিস যাওয়ার পরিকল্পনা করতে ভাট পরিবারের বাড়িতে গিয়েছিলেন রণবীর। ধারণা করা হচ্ছে, সঞ্জু ছবিতে দারুণ অভিনয়ের জন্য রণবীরকে শুভেচ্ছা জানাতেও ডেকে থাকতে পারেন মহেশ ভাট।

    কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে ‘রালিয়া’-র ছবি ব্রহ্মাস্ত্র। বলিউডে গুঞ্জন, সেই ছবির সেটেই দু’জনের সম্পর্কের সূত্রপাত। এনিয়ে রণবীরকে প্রশ্ন করা হলে অস্বীকার করেননি তিনি। তবে বেশি কিছু বলতেও রাজি হননি অভিনেতা।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ