• শিরোনাম

    রামুতে আগুনে পুড়ে বসতবাড়ি ছাই ‍: ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

    আল মাহমুদ ভুট্টো, রামু | ২৭ মার্চ ২০২০ | ৮:৫০ অপরাহ্ণ

    রামুতে আগুনে পুড়ে বসতবাড়ি ছাই ‍: ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

    কক্সবাজারের রামুতে আগুনে পুড়ে একটি বসতবাড়ি ছাই হয়ে গেছে। এতে বাড়ির আসবাবপত্র, নগদ টাকাসহ ছয় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগীরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার, ২৬ মার্চ রাত ১২ টার দিকে ফতেখাঁরকুল ইউনিয়নের উত্তর ফতেখাঁরকুল বড়ুয়া পাড়া গ্রামে। খবর পেয়ে রামু ফায়ার সার্ভিস টিম দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই কাঠের বাড়িটি পুড়ে ছাই হয়ে যায়। ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল আলম ও রামু থানা পুলিশ ঘনাস্থল পরিদর্শন করেছেন। পরদিন শুক্রবার আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ টাকা, কাপড়, কম্বল ও মশারিসহ বিভিন্ন ত্রাণসামগ্রী প্রদান করেন।
    জানা গেছে, বৃহস্পতিবার রাতেও অন্য রাতের মতো রামু ফতেখাঁরকুল ইউনিয়নের উত্তর ফতেখাঁরকুল বড়ুয়া পাড়া গ্রামের বৈরাগ্য বড়ুয়ার পুত্র ননাইয়া বড়ুয়ার পরিবারের লোকজন ঘুমিয়ে পড়ে। রাত ১২ টার দিকে হঠাৎ বাড়িতে আগুনের সুত্রপাত হলে দিকবিদিক ছুটাছুটি করে বাড়ির সদস্যরা বের হয়ে পড়ে। মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে কাঠের বাড়িটি পুড়ে ছাই হয়ে যায়। বাড়ির কোন মালামাল বেরকরাও সম্ভব হয়নি।
    চেয়ারম্যান ফরিদুল আলম জানান, আমার বাড়ির পার্শ্ববর্তী বড়–য়া পাড়া গ্রামের ননাইয়া বড়–য়া ও মনো বড়–য়ার বাড়িতে রাতে শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হলে স্থানীরা তাকে জানান। তিনি ফায়ার সার্ভিসে খবর দিলে দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনে। তিনি তার পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারকে সহযোগিতা করেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ