বুধবার ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রামুতে ডেঙ্গু প্রতিরোধে জনচেতনতা মুলক র‌্যালি ও আলোচনা সভা করেন রামু থানা পুলিশ

শওকত ইসলাম,রামু   |   মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯

রামুতে ডেঙ্গু প্রতিরোধে জনচেতনতা মুলক র‌্যালি ও আলোচনা সভা করেন রামু থানা পুলিশ

রামু থানার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচচ্ছনতা অভিযান ও জনসচেতনতা মুলক র‌্যালী ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৬ই আগষ্ট) সকাল ১১ টায় অনুষ্ঠিত ওই র‌্যালি ও আলোচনা সভায় রামু থানার সকল অফিসার ও পুলিশ সদস্য, কমিনিউটি পুলিশ, গ্রাম পুলিশ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষকসহ গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।
রামু থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়েরের নেতৃত্বে র‌্যালিটি রামু থানা চত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক সমুহ প্রদক্ষিণ করে চৌমুহনী গোল চত্বরে পথ সভা করেন। রামু থানার দক্ষ ওসি (তদন্ত) এস এম মিজানুর রহমানের সঞ্চলনায় উক্ত সভায় বক্তব্য রাখেন রামু থানার নবাগত ওসি মোঃ আবুল খায়ের, ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক,রামু উপজেলা তাঁতীলীগের সভাপতি নুরুল আলম জিকু প্রমুখ।

র‌্যালী ও পথসভায় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, রামু থানার সু-দক্ষ সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন,রামু উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব সাংবাদিক খালেদ হোসেন টাপু,সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ।
সভায় রামু থানার নবাগত ওসি মোঃ আবুল খায়ের বলেন,সবাইকে মশারি টাগিয়ে ঘুমাতে হবে। ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছনতা সম্পর্কিত সচেতনতা নিজ দায়িত্ববোধ থেকে গড়ে তুলতে হবে এবং অন্যকে সচেতন করতে হবে, একই সাথে রামু উপজেলার সর্বস্তরের জনসাধারণ কে সচেতন হওয়া এবং ডেঙ্গু প্রতিরোধে ডাক্তারের পরামর্শ মেনে চলতে হবে। আসুন আমরা সচেতন হয়ে আমাদের জীবন রক্ষা করি।রামু থানার ওসি (তদন্ত) এস,এমন মিজানুর রহমান বলেন আমরা আপনাদের সেবক আমরা সর্বদায় প্রস্তুত থাকি সেবা দিতে ছেলেধরা গুজব,অপহরণ, মাদক প্রতিরোধে এলাকার সাধারণ জণগণকে সচেতন হতে হবে। এবং আমাদের কে খুব দ্রুত খবর জানালে আমরা তাৎক্ষণিক সেবা দিতে পারবো।

Comments

comments

Posted ১০:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com