• শিরোনাম

    রামুতে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালিত

    শওকত ইসলাম,রামু | ৩১ জুলাই ২০১৯ | ১২:৩২ পূর্বাহ্ণ

    রামুতে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালিত

    রামু উপজেলা প্রশাসনের উদ্যোগে গুজব প্রতিরোধ ও নিজ আঙ্গিনা পরিস্কার রাখি,সবাই মিলে সুস্থ থাকি এই শ্লোগান কে সামনে রেখে জন সচেতনতা উপলক্ষে রামু উপজেলা অডিটরিয়ামে মঙ্গলবার আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সকালে রামু উপজেলা অডিটরিয়ামে আয়োজিত সভায় উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা সচেতনতামূলক বক্তব্য রাখেন।
    পরে গুজব প্রতিরোধ এবং মশক নিধনে সচেতনতামূলক এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি চৌমুহনীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কার্যালয় চত্বরে এসে শেষ হয়। র‌্যালি তে বিতরণ করা হয় জনসচেতনতার লক্ষ্যে বিভিন্ন সচেতনতামূলক লিফলেট।

    এরপরে উপজেলা অডিটরিয়াম কক্ষে ডেঙ্গু ও গুজব বিষয়ে স্থানীয় বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের নিয়ে উপজেলা বাংলাদেশ স্কাউটস রামু শাখা ও উপজেলার সকল কর্মকর্তা কর্মচারী নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন উপজেলা ভাইচ চেয়ারম্যান সালাহ উদ্দীন,মহিলা ভাইচ চেয়ারম্যান আফসানা জেসমিন পপি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) চাই থোয়াই হলা চৌধুরী রামু থানার অফিসার ইনচার্জ মোঃআবুল খায়ের, উপজেলা স্বাস্থ্য প:প:কর্মকর্তা ডাঃমেজবাহ উদ্দীন আহমেদ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃফরহাদ হোসেন, ফতেখাঁকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদুল আলম সহ সংশ্লিষ্ট কর্মকর্তা,মুক্তিযোদ্ধা, রাজনৈতিক,সামাজিক,স্কুল মাদ্রাসার প্রধান শিক্ষক, সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ