বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রামুতে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রেস বিজ্ঞপ্তি,   |   মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯

রামুতে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে রামু উপজেলা যুবলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগ প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধ শহীদ শেখ ফজলুল হক মণি’র প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে বর্ণাঢ্য আয়োজনে দিবসটি পালন করেছে।
সোম বার (১১ নভেম্বর) রামু বাইপাসস্থ যুবলীগ কার্যালয়ে উপজেলা যুবলীগ সভাপতি ও রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রিয়াজ উল আলমের সভাপতিত্বে দিনব্যাপী এসব কর্মসূচি পালন করা হয়।
বিকালে সংগঠনের কার্যালয়ে রামু উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের যে কোন ক্রান্তিলগ্নে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, আওয়ামীলীগ সভাপতি, সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে। আগামীতেও যুবলীগ এ ধারা অব্যাহত রাখবে।
তারা বলেন, কক্সবাজারের সদর-রামু আসনের প্রত্যন্ত অঞ্চলে বর্তমান সাংসদ সাইমুম সরওয়ার কমল জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন পৌঁছে দিচ্ছেন। তাঁর নেতৃত্বেই সদর ও রামু উপজেলায় অভুতপূর্ব উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার সরকারের প্রতিটি উন্নয়ন ঘরে ঘরে পৌঁছে দিতে যুবলীগের প্রত্যেক নেতা-কর্মীকে ভুমিকা পালন করতে হবে। সভায় আগামী ২৩ নভেম্বর যুবলীগের জাতীয় কংগ্রেসে জেলা যুবলীগের নেতৃত্বে অংশ গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় বক্তব্য রাখেন রামু উপজেলা যুবলীগের সহ-সভাপতি ওসমান সরওয়ার মামুন, পলক বড়ুয়া আপ্পু, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ফিরোজ আহমদ ভুট্টো, উপজেলা যুবলীগ নেতা জোয়ারিয়ানালার চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স, আওরঙ্গজেব টিপু, মাসুদুর রহমান মাসুদ, নবিউল হক আরকান, শাহাব উদ্দিন, জসিমুল ইসলাম মেম্বার, উত্তম মহাজন, ওসমান গণি, কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আজিম, খুনিয়া পালং ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল্লাহ বিদ্যুৎ মেম্বার, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, চাকমারকুল ইউনিয়ন যুবলীগের আহবায়ক ছৈয়দ নুর মেম্বার, যুগ্ম আহবায়ক আবু বক্কর মেম্বার, কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক এম. সেলিম, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি রাহামত উল্লাহ, রাজারকুল যুবলীগ নেতা সালাহ উদ্দিন, রশিদনগর ইউনিয়ন যুবলীগ নেতা নবি আলম প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগ প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মনিসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা ও কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সফল সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ও কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাবুর, সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলের জন্য সৃষ্টিকর্তার দরবারে দোয়া কামনা করা হয়। শেষে কেক কেটে যুবলীগের গৌরবের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

Comments

comments

Posted ১:০৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দশ বছর পর
দশ বছর পর

(1056 বার পঠিত)

(968 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com