শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব

রামুর কৃতিসন্তান মোমিনুর রশিদ আমিন কাজল

নিজস্ব প্রতিবেদক, রামু   |   বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯

রামুর কৃতিসন্তান মোমিনুর রশিদ আমিন কাজল

শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হলেন রামুর কৃতিসন্তান মোমিনুর রশিদ আমিন কাজল। এরআগে তিনি কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন। বুধবার (১৬ অক্টোবর) মোমিনুর রশিদ আমিন কাজল কে শিক্ষা মন্ত্রণালয়ের (মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ) অতিরিক্ত সচিব হিসেবে যোগদানের প্রজ্ঞাপনে জারি করা হয়।

উল্লেখ্য ২০১৮ সালের ২৯ আগস্ট জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারি করা বিশেষ প্রজ্ঞাপনে মোমিনুর রশিদ আমিন কাজল কে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দেওয়া হয়। এরআগে তিনি যুগ্ম-সচিব পদমর্যাদায় চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি বান্দরবান জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মহি উদ্দিন চৌধুরীর একান্ত সচিব (পিএস), ফেনীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও বিভিন্ন উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে নিষ্ঠার সংগে দায়িত্ব পালন করেন।

মোমিনুর রশিদ আমিন কাজল রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের প্রবীণ শিক্ষাবিদ মরহুম জালাল আহমদ চৌধুরীর পুত্র। তিনি জোয়ারিয়ানালা এইচ এম সাচি উচ্চ বিদ্যালয় হতে এসএসসি, চট্টগ্রাম কলেজ হতে এইচএসসি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য। এছাড়াও তিনি কক্সবাজার জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ও জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল এর বড় ভাই।

শিক্ষা মন্ত্রণালয়ের (মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ) অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পাওয়ায় রামুর কৃতিসন্তান মোমিনুর রশিদ আমিন কাজলকে অভিনন্দন জানিয়েছেন, জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোছাইন সহ ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মচারিবৃন্দ।

দেশবিদেশ /নেছার

Comments

comments

Posted ১২:১৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com