• শিরোনাম

    কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য পৌঁছে দিলেন জেলা প্রশাসক

    আজকের দেশবিদেশ ডেস্ক : | ২৯ মার্চ ২০২০ | ১০:৪০ অপরাহ্ণ

    কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য পৌঁছে দিলেন জেলা প্রশাসক

    শহরের রাস্তা ও ঘরে ঘরে খোঁজ নিয়ে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। রবিবার (২৯ মার্চ) দুপুর থেকে বিকাল অবদি বাসটার্মিলাস্থ লারপাড়া, কলাতলী, হোটেল মোটেল জোন, সৈকতের সী-ইন পয়েন্ট, লাবণী পয়েন্ট ও হলিডে মোড়ে দরিদ্র পরিবার, সৈকতের ভ্রাম্যমান ব্যবসায়ী, বীচকর্মী, ঝিনুক বিক্রেতা, টমটম-রিকসা চালক ও ছিন্নমূল মানুষের মাঝে তিনি এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় দুর্দিনে সহায়তা পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন হত-দরিদ্র মানুষ।
    জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেন, করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া সকলের ঘরে ঘরে ত্রাণ খাবার পৌঁছিয়ে দেয়া হবে। কাউকে ঘর থেকে বের হতে হবে না। পর্যাপ্ত খাবার মজুদ রয়েছে। প্রাথমিকভাবে ২০ কেজি চাল ও শুকনো খাবার দেয়া হয়েছে। যতোদিন পরিস্থিতি স্বাভাবিক হবে না এই কার্যক্রম চলমান থাকবে।
    এর আগে তিনি কক্সবাজার ফায়ার সার্ভিসের উদ্যোগে সড়কে জীবাণুনাশক কীটনাশক ছিটানোর কাজ তদারকি করেন।
    এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আশরাফুল আফসার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান মোল্লা, সদর উপজেলা পরিসদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, সদর সহকারি কমিশনার (ভূমি) শাহরিয়ার মুক্তার ও ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ