শনিবার ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রিপোর্টার্স ইউনিটি মহেশখালী শাখা কমিটি অনুমোদন

বার্তা পরিবেশক   |   মঙ্গলবার, ৩০ জুন ২০২০

রিপোর্টার্স ইউনিটি মহেশখালী শাখা কমিটি অনুমোদন

রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের কার্যক্রমকে আরো প্রসারিত ও গতিশীল করার লক্ষ্যে জেলা উপজেলায় কর্মরত তৃণমূল সাংবাদিকদের সংগঠিত করতে রিপোর্টার্স ইউনিটি মহেশখালী শাখা কমিটি আগামী ১ (এক) বছরের জন্য অনুমোদন দেন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি দৈনিক কক্সবাজার বার্তা”র সম্পাদক ( ভারপ্রাপ্ত) এইচ.এম নজরুল ইসলাম।

২৯ জুন পাঠানো সভাপতির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তা জানানো হয়।

রিপোর্টার্স ইউনিটি মহেশখালী শাখায় এস. এম. রুবেলকে সভাপতি, নাজমুল আহসানকে সহসভাপতি, আ.ন.ম. হাসানকে সাধারণ সম্পাদক, হামিদুল ইসলাম আরফাতকে সহসাধারণ সম্পাদক, ফারুক ইকবালকে সাংগঠনিক সম্পাদক, সুব্রত আপনকে অর্থ সম্পাদক, কাইমুল ইসলাম ছোটনকে প্রচার ও দপ্তর সম্পাদক এবং শাহ জাহান আরিফ, শেখ আবদুল্লাহ, মোঃ কায়সার হামিদ, এম. এ. রহমান ছিদ্দিকীকে সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি এস. এম. রুবেল জানান, গতানুগতিক ধারার বাইরে সৃজনশীল ও জনকল্যাণকর সাংবাদিকতা উপহার দেয়ার সর্বোচ্চ প্রচেষ্টা বিদ্যমান থাকবে। রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের যাবতীয় নির্দেশনা অনুসরণ করে সংগঠনের কাজ পরিচালনা করা হবে।

Comments

comments

Posted ৭:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ জুন ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com