• শিরোনাম

    রিপোর্টার্স ইউনিটি মহেশখালী ‘র ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত

    | ২৮ জুলাই ২০২০ | ১২:১১ পূর্বাহ্ণ

    রিপোর্টার্স ইউনিটি মহেশখালী ‘র ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত

    “সমৃদ্ধ ও শৈল্পিক মহেশখালী গড়তে ঐক্যবদ্ধ আমরা” এই স্লোগানে প্রতিষ্ঠিত রিপোর্টার্স ইউনিটি মহেশখালী ‘র প্রতিষ্ঠাতা সদস্যদের মতামতের ভিত্তিতে সাংগঠনিক গতিশীলতার লক্ষ্যে মুহাম্মদ এনামুল হক কে সভাপতি, সালমান এম. রহমান কে সাধারণ সম্পাদক এবং ওয়াহেদ হোসেন আমির কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে আগামী ১ বছরের জন্য ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

    কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি: ইকবাল বাহার, সহ-সভাপতি: জসিম উদদীন, সহ-সভাপতি: আব্দুর রহমান রিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক: শওকত জং, যুগ্ম-সাধারণ সম্পাদক: এম.আবুল কাশেম রানা, সহ-সাংগঠনিক সম্পাদক: মোহাম্মদ রাসেল উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক: রিয়াদ মোহাম্মদ সাকিব, অর্থ সম্পাদক: আরিফ মঈনুদ্দীন, সহ-অর্থ সম্পাদক: মোহাম্মদ ছিদ্দিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক: মোশাররফ আজীজ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক: আব্দুল খালেক, দপ্তর সম্পাদক: মোহাম্মদ সোহেল রানা, উপ-দপ্তর সম্পাদক: সৈয়দ নুর আজিজ, আইন বিষয়ক সম্পাদক: মাশুকুল আমিন রুবেল, উপ-আইন বিষয়ক সম্পাদক: সেলিম উল্লাহ, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক: মোহাম্মদ রিদুয়ান, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক: সন্দীপা পাল পূজা, ক্রীড়া বিষয়ক সম্পাদক: সালাহ উদ্দিন লাভলু এবং উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক: সাইফুল ইসলাম।

    গত ১লা ফেব্রুয়ারী, ২০২০ ইং কয়েকজন প্রতিষ্ঠাতা সদস্য নিয়ে যাত্রা শুরু হয় রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর। মহেশখালীর তরুণ কবি, লেখক ও উদীয়মান সংবাদকর্মীদের সমন্বয়ে পরিচালিত হয় “রিপোর্টার্স ইউনিটি মহেশখালী”।

    রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’ র নেতৃবৃন্দ জানান, মহেশখালীর আপডেট খবরা-খবর প্রচার, সমাজের নানা সঙ্গতি-অসঙ্গতি তুলে ধরা, মহেশখালীর নাগরিকদের সৃষ্টিশীল লেখা ও কাজ প্রচার, সর্বোপরি সমৃদ্ধ মহেশখালী গড়তে নিরলস কাজ করে যাচ্ছেন তারা।

    এছাড়া, সমৃদ্ধ ও শৈল্পিক মহেশখালী গড়তে সকলের সহযোগিতাও কামনা করেছেন রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’ র নেতৃবৃন্দ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ