রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রেকর্ড ভাঙ্গলেন জুয়েল

দীপক শর্মা দীপু   |   সোমবার, ০১ এপ্রিল ২০১৯

রেকর্ড ভাঙ্গলেন জুয়েল

কক্সাবাজার উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর কখনো জয় হয়নি এবং পৌর শহর থেকে কোন প্রার্থী কোনকালে জয়ী হননি। এমন রেকর্ড ভাঙ্গলেন আওয়ামী লীগ প্রার্থী কায়সারুল হক জুয়েল । জুয়েল কক্সবাজার পৌর শহরের সন্তান হয়ে উত্তর থেকে দক্ষিণে জয় ছিনিয়ে এনেছেন। আর ইতিহাসে প্রথম সদর উপজেলায় আওয়াসমীগের চেয়ারম্যান হলেন জুয়েল।
তৎকালিন জাতীয় পাটির লুতু মিয়া, তৎকালিন জাতীয় পাটির এডভোকেট শাহাবুদ্দিন, জামায়াতের এডভোকেট সলিম উল্লাহ বাহাদুর, জামায়াতের জি এম রহিম উল্লাহ ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান। তখন প্রতিবারই তাদের সাথে প্রতিদন্ধিতা করেন আওয়ামী লীগ প্রার্থীরা। কিন্তু কোনকালে আওয়ামী লীগ জিততে পারেনি। এবার সেই রেকর্ড ভাঙ্গলেন আওয়ামী লীগ প্রার্থী কায়সারুল হক জুয়েল।
একইভাবে আরেকটি রেকর্ড ভাঙ্গলেন জুয়েল। সেটি হচ্ছে সদর উপজেলা চেয়ারম্যান আগে যারা নির্বাচিত হয়েছিলেন তারা সবাই কক্সবাজার সদরের উত্তর এলাকা থেকে নির্বাচিত হন। এই প্রথম বৃহত্তর (ঈদগাঁও) উত্তর এলাকার প্রার্থীদের পরাজিত করে দক্ষিনের জুয়েল জয় ছিনিয়ে এনেছেন।
অন্যদিকে জেলার চেয়ারম্যান পদে ৭ উপজেলার মধ্যে ৬ উপজেলায় নৌকা হারলেও সদর উপজেলায় নৌকাকে জিতিয়েছেন জুয়েল। আর উখিয়ায় উপজেলায় নৌকা নিয়ে বিনাপ্রতিদন্ধিতায় নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

Comments

comments

Posted ১২:২১ পূর্বাহ্ণ | সোমবার, ০১ এপ্রিল ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com