• শিরোনাম

    রেহামকে ক্ষতিপূরণ দিয়ে ক্ষমা চাইল দুনিয়া টিভি

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১৪ নভেম্বর ২০১৯ | ৮:১৮ অপরাহ্ণ

    রেহামকে ক্ষতিপূরণ দিয়ে ক্ষমা চাইল দুনিয়া টিভি

    পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খানকে ক্ষতিপূরণ দিয়ে তার কাছে ক্ষমা চেয়েছে দেশটির স্যাটেলাইট নিউজ চ্যানেল দুনিয়া টিভি।

    ডন এর প্রতিবেদনে বলা হয়েছে, রেহামের অভিযোগ ছিল, দুনিয়া টিভি ‘অন দ্য ফ্রন্ট উইথ কামরান শরীফ’ নামে একটি অনুষ্ঠান সম্প্রচার করেছে, যাতে তার বিরুদ্ধে মানহানিকর বেশ কিছু গুরুতর অভিযোগ তোলা হয়েছে। গত সোমবার লন্ডনের একটি আদালতকে এ বিষয়টি অবগত করেন রেহাম খান।

    রেহামের আইনজীবী এ বিষয়ে বলেন,‘দুনিয়া টিভি আমার মক্কেলের কাছে
    ক্ষমা চেয়েছে এবং এটি স্বীকার করেছে যে তিনি শেহবাজ শরীফ বা পাকিস্তান মুসলিম লীগের কোনো ব্যক্তির কাছ থেকে তার বইয়ের জন্য কোনো অর্থ গ্রহণ করেননি। রেহাম সম্পর্কে কোনো মিথ্যা অভিযোগ পুনরায় না করার একটি প্রতিশ্রুতি দিয়েছে এবং তারা মক্কেলের সমস্ত আইনি মূল্য পরিশোধ করেছে।’

    গত বছরের জুনে প্রচারিত ওই অনুষ্ঠানে দাবি করা হয়, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের বিরুদ্ধে ষড়যন্ত্রে তিনি সাবেক স্বামীকে সহায়তা করেছেন। রেহাম তার নিজের আত্মজীবনী লেখার বিনিময়ে পিএমএল-এন দলের নেতা শাহবাজ শরীফের কাছ থেকে তিনি বড় অঙ্কের অর্থ নিয়েছেন। এছাড়া টেলিভিশন অনুষ্ঠানটিতে তাকে এমন কিছু অবমাননাকর মন্তব্য করা হয়েছে, যার অর্থ দাঁড়ায় তিনি একজন বারবনিতা ছিলেন।

    এসব বিষয় নিয়ে পরবর্তীতে রেহাম খান যুক্তরাজ্যের হাইকোর্টে দুনিয়া টিভির বিরুদ্ধে মানহানির মামলা করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ