মঙ্গলবার ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রোনাল্ডোকে স্বাগত তুরিনে

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ১৬ জুলাই ২০১৮

রোনাল্ডোকে স্বাগত তুরিনে

কথা ছিল, বিশ্বকাপ ফাইনালের পরই নতুন অবতারে আবির্ভাব হবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সোমবার ব্যক্তিগত বিমানে চেপে তুরিনে পা দিলেন সিআর সেভেন। সঙ্গী বান্ধবী জর্জিনা রডরিগেজ এবং চার সন্তান। রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ৯ বছরের সম্পর্ক ছিন্ন করে এবার স্পেন থেকে ইতালিতে এলেন পর্তুগিজ সুপারস্টার।

১০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে এবারই রিয়াল ছেড়ে জুভেন্তালে যোগ দিয়েছেন সিআর সেভেন। তুরিনে জুভেন্তাস দলের ডাক্তাররা এদিনই রোনাল্ডোর স্বাস্থ্য পরীক্ষা করেন। এর আগে জুভেন্তাসের হেড কোয়ার্টার ঘুরে দেখেন পর্তুগিজ ফুটবলার।

সি আর সেভেনকে দেখার জন্য তুরিনে রোনাল্ডো ভক্তদের ভিড় ছিল চোখে পড়ার মতো। ভিড় ঠেলে ছুটে আসা ভক্তের অটোগ্রাফের আবদারও রাখেন তিনি। জুভেন্তাসের জার্সিতে সোমবারই হয়তো তাকে সাংবাদিকদের সামনে হাজির করা হবে।

এদিকে রোনাল্ডোকে ছাড়া ‘ঐতিহাসিক ভুল’ হয়েছে বলে মন্তব্য করেন রিয়ালের প্রাক্তন সভাপতি রামন কলদেরন। তিনি বলেছেন, ‘এটা খুবই দুঃখজনক যে, তারা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো একজন ফুটবলারকে বিক্রি করে দিয়েছে। ১০ কোটি ইউরো হোক আর ১০০ কোটি ইউরোই হোক ক্রিশ্চিয়ানোকে বিক্রি করাটা ঠিক হয়নি। আমরা তার বাই আউট ক্লজ রেখেছিলাম ১০০ কোটি ইউরো, যাতে ভবিষ্যতে তাকে কেউ কিনতে না পারে। একই সঙ্গে এটা দেখানো যে, ওই সময়টায় তার মতো আর কোনও খেলোয়াড় ছিল না। এটা ঐতিহাসিক একটা ভুল।
দেশবিদেশ /১৬ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ১০:১০ অপরাহ্ণ | সোমবার, ১৬ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com