রবিবার ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রোহিঙ্গা বস্তিতে গ্যাস সিলিন্ডার থেকে অাগুনে লেগে ৩ বাড়ি পুড়ে ছায়, অাহত-৫

রফিক মাহমুদ,উখিয়া   |   বুধবার, ১৮ জুলাই ২০১৮

রোহিঙ্গা বস্তিতে গ্যাস সিলিন্ডার থেকে অাগুনে লেগে ৩ বাড়ি পুড়ে ছায়, অাহত-৫

উখিয়া উপজেলার পালংখালী, থাইংখালীতে একটি রোহিঙ্গা বস্তিতে অাগুন লেগে ৩ টি বাড়ি পুড়ে গেছে। অাগুনে রোহিঙ্গা বাড়ি তিনটিতে যা ছিল তা পুড়ে ছায় হয়ে গেছে বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। খবর পেয়ে বাংলাদেশ সেনাবাহিনী ও এনজিও কর্মীরা অাগুন নিয়ন্ত্রণে অানে। জানা যায়, গতকাল ১৮ জুলাই সকাল ৯টার দিকে শিবিরের ১৯ নাম্বার রোহিঙ্গা ক্যাম্পের বি-১৩ ব্লকের এঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত রোহিঙ্গা সোলাইমান জানান, গ্যাসের সিলিন্ডার থেকে অাগুন লাগে। স্থানীয়রা এসে অাগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।

এসময় মোঃ সোলাইমানের বাড়িসহ অাগুনে পুড়ে ৩টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয় এবং অাগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে ৫ জন অাহত হয়। অাহতদের স্থানীয় রোহিঙ্গা ক্যাম্পের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ক্ষতিগ্রস্ত বাড়ি গুলো হল মোঃ সোলাইমান, নুর হোসাইন এবং মোঃ অায়াছেরর বাড়ি। অাহতরা হলেন, সোলাইমানের স্ত্রী দলু বিবি (৪৫), মৃত মোবারকের স্ত্রী জুলেখা বিবি (৫৫), ইউসুপ মোহম্মদের পুত্র অলী অাহমদ (৪০) গোল মোহম্মদের পুত্র মোঃ রায়হান (৩০) ও অাশরফ জামানের পুত্র অামান উল্লাহ।

দেশবিদেশ /১৮ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ৭:১৯ অপরাহ্ণ | বুধবার, ১৮ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com